,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে হরতালে নাশকতা প্রতিহত করবে আ লীগ

759নিজস্ব প্রতিবেদক ,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ জামায়াতে ইসলামীর ডাকা হরতালে নাশকতার চেষ্টা হলে প্রতিহত করতে চট্টগ্রামের ২৩টি স্থানে অবস্থান নেবে নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়,যুদ্ধাপরাধী জামাত-শিবিরের হরতালে নাশকতা ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা রুখতে বুধবার সকাল থেকে নগরীর ২৩টি স্থানে আওয়ামী লীগ অবস্থান নেবে।

নগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন অরাজকতা’ সৃষ্টির চেষ্টার বিরুদ্ধে নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান।

বুধবার সকালে হরতালের বিরুদ্ধে নগরীর দারুল ফজল মার্কেট চত্বরে সমাবেশও করবে আওয়ামী লীগ।

নগরীর পয়েন্টগুলো হলো- দারুল ফজল মার্কেটস্থ চত্বর, অক্সিজেন মোড়, মুরাদপুর, কাঠগড়, চেরাগীপাহাড় মোড়, কালামিয়া বাজার, এফ.আই.ডি.সি রোড সিএমপি চত্বর, চকবাজার, কাপ্তাই রাস্তার মাথা, বহদ্দারহাট, ইপিজেড, দেওয়ানহাট মোড়, বারেক বিল্ডিং মোড়, বড়পুল মোড়, ওয়াসার মোড়, বটতলীর মোড়, অলংকার চত্বর, বাদামতলী মোড়, বন্দরটিলা, কেইপিজেড, রেলক্রসিং, ফকিরহাট ও সিটি গেইট চত্বর।

নগর আওয়ামী লীগ, ১৪ দল ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির অনুসারীদের এই সমাবেশে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

 

 

বি এন আর/০০১৬০০৩০০৮/০০০১৩৭/পি

মতামত...