,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ১৫ মামলার পলাতক আসামী শিবির ক্যাডার বল্লা জাবেদ গ্রেপ্তার

satkania ballaসাতকানিয়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের সাতকানিয়ায় হত্যা সহ ১৫ মামলার পলাতক আসামী শিবির ক্যাডার ও জঙ্গী হিসেবে ইতিপূর্বে ভারতে আটক হওয়া জাবেদ জাহাঙ্গীর প্রকাশ বল্লা জাবেদ (২৬)কে আটক করেছে বলে জানিয়েছে সাতকানিয়া থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে ২১ এপ্রিল ভোর রাতে সাতকানিয়া থানা পুলিশের একটি টিম কেরানীহাট কেওচিয়া ইউনয়ন পরিষদের পাশে “সেভেন বিএম ব্রীক ফিল্ড”  এলাকা থেকে তাকে আটক করে।

আটককৃত জাবেদ জাহাঙ্গীর প্রকাশ বল্লা জাবেদ জনার কেউচিয়া চেয়ারম্যান পাড়ার ইলিয়াছ ড্রাইভারের পুত্র।
সাতকানিয়া থানার এএসআই জুলুস খান পাঠান বলেন, আটককৃত জাবেদ জাহাঙ্গীর প্রকাশ বল্লা জাবেদ ইতিপূর্বে ভারতে মমতা বন্দোপাধ্যায় এর জনসভাস্থলে সন্দেহজনক ঘোরাফেরার কারণে জঙ্গী হিসেবে ভারতীয় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয় যা আন্তর্জাতিক মিডিয়ায় প্রচারিত হয়েছে এবং তাকে নিয়ে বেশ কয়েকটি প্যাকেজ নিউজ করা হয় সে সময়।
সাতকানিয়া থানার ওসি মুহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকার বলেন আটককৃত জাবেদ জাহাঙ্গীর প্রকাশ বল্লা জাবেদ হত্যা সহ ১৫ মামলার পলাতক আসামী দুধর্ষ জামায়াত শিবির ক্যাডার, নাশকতার পরিকল্পনাকারী ও বাস্তবায়নকারী, নাশকতার একাধিক মামলার এজাহার ভুক্ত আসামী, সে এলাকায় অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে । আটককৃতের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

মতামত...