,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ২০৫ ভরি স্বর্ণ ছিনতাই আরএনবি হাবিলদার ৭দিনের রিমান্ডে

grp masbaনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ফাঁড়িতে নিয়ে ডিবি পরিচয়ে স্বর্ণের দোকানের দুই কর্মচারীর কাছ থেকে ২০৫ ভরি গলানো স্বর্ণের পাত ছিনিয়ে নেয়ার ঘটনায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার আরএনবির হাবিলদার মেজবাহ উদ্দিনকে ৭দিনের রিমান্ডে চায় রেলওয়ে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে আদালতে হাজির করার পর এ রিমান্ডের আবেদন করা হবে।

চট্টগ্রাম জিআরপি থানার ওসি হিমাংশু দাশ রানা বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, স্বর্ণ লুটের ঘটনায় আরএনবির হাবিলদার মেজবাহকে গ্রেপ্তারের পর তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে । জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

সোমবার রাতে বিশ্বকর্মা বুলিয়নের মালিক বিধান ধর মেজবাহর নাম উল্লেখ করে দু’জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেছেন। এই মামলায় আগে থেকে পুলিশ হেফাজতে থাকা মেজবাহকে গ্রেপ্তার করার পর রেলওয়ে নিরাপত্তা বাহিনী থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি বিডি নিউজ রিভিউজ ডটকমকে নিশ্চিত করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর প্রধান পরিদর্শক সত্যজিৎ দাশ বলেন, ‘স্বর্ণ লুটের ঘটনায় দায়িত্বরত পাহাড়তলী ফাঁড়ির হাবিলদার মেজবাহ উদ্দিনকে পুলিশ গ্রেপ্তারের পর নিয়মানুযায়ী বাহিনী থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে তদন্ত শেষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশ,  সোমবার সকাল সাড়ে ৭টার দিকে পাহাড়তলী রেল স্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ফাঁড়িতে নিয়ে ডিবি পরিচয়ে স্বর্ণের দোকানের দুই কর্মচারীর কাছ থেকে ২০৫ ভরি গলানো স্বর্ণের পাত ছিনিয়ে নেয়ার অভিযোগ আনা হয়েছে। এসময় সেখানে উপস্থিত ফাঁড়ির ইনচার্জ আরএনবির হাবিলদার মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন। স্বর্ণের দোকানের কর্মচারীদের অভিযোগ, হাবিলদার মেজবাহর সহায়তায় ডিবি পরিচয়ে তল্লাশির নামে এসব স্বর্ণ ছিনতাই করা হয়েছে। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা না পেয়ে বিষয়টি জিআরপির থানার কাছে হস্তান্তর করে গোয়েন্দা পুলিশ।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১/০০০৩০৮ /এস

মতামত...