,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ২৭ মামলার আসামি কিরিচ বাবুলকে গ্রেপ্তার

babul-kiricবিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম   নগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দিদারুল হক ওরফে কিরিচ বাবুলকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার ২৪ সেপ্টেম্বর দুপুরে তাকে নগরীর বাকলিয়া মাস্টারপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানান, খুন, চাঁদাবাজি, ভূমিদস্যুতাসহ ২৭ মামলার আসামি কিরিচ বাবুলকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে র‌্যাব-৭ এর একটি দল। একটি মামলায় তার ১৭ বছরের দণ্ডাদেশও রয়েছে।
কিরিচ বাবুলের গ্রেপ্তারের সংবাদে স্বস্তি ফিরে এসেছে ঐ এলাকায়। স্থানীয়দের অভিযোগ কিরিচ বাবুলের অত্যাচারে অতিষ্ঠ নগরীর বাকলিয়া, কোতোয়ালিসহ কয়েকটি এলাকার মানুষ। একাধিকবার এ সন্ত্রাসী গ্রেফতার হলেও বেশি দিন তাকে জেলে থাকতে হয়নি। জামিনে বেরিয়ে আবার সৃষ্টি করে ত্রাসের রাজত্ব। দুর্ধর্ষ এ সন্ত্রাসী ক’দিন আগে দক্ষিণ পশ্চিম বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ক্ষুব্ধ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ শিক্ষক সমিতির নেতারা। তারা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে তার বিরুদ্ধে।
জানা গেছে নগরীর বাকলিয়া থানাধীন ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের মাস্টারপুল বউ বাজার এলাকার এমদাদুল হকের ছেলে সন্ত্রাসী কিরিচ বাবুল। এক সময় সন্ত্রাসে একাই নেতৃত্ব দিলেও এখন তার সন্ত্রাসী কর্মকাণ্ডের সহযোগী হয়েছে তার একাধিক সন্তান। চার স্ত্রীর ঘরে কিরিচ বাবুলের ২৬ সন্তান রয়েছে। এর মধ্যে ৩-৪ জন এখন তার সার্বক্ষণিক সঙ্গী। প্রতিপক্ষের সঙ্গে কোনো বিষয়ে বাদানুবাদ হলেই ধারালো কিরিচ নিয়ে বেরিয়ে পড়ে বাবুল। কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষকে। এ কারণে সে কিরিচ বাবুল হিসেবে পরিচিতি পেয়েছে। কিরিচ বাবুল বাকলিয়া থানার শীর্ষ সন্ত্রাসী তালিকার চার নম্বরে আছে।

মতামত...