,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ২ হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম,  নোংরা পরিবেশে খাবার বিক্রি ও অনিয়মের দায়ে চট্টগ্রামে দুই হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন এ অভিযান পরিচালনা করেন।
অর্থে দন্ডে দন্ডিত হোটেল দুটি হল কোতোয়ালী থানাধীন জামালখান মোড় এলাকার দাওয়াত রেস্টুরেন্ট এবং এনায়েত বাজার এলাকার হোটেল ক্যাফে জুবিলী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন জানান অভিযানকালে দাওয়াত রেস্টুরেন্ট মাছ মাংস সংরক্ষনের জন্য যে ফ্রিজ ব্যবহার করা হচ্ছে তা নোংরা ও অপরিস্কার। মিনারেল ওয়াটার এর (৫০০ মিলি) গায়ে মূল্য লেখা আছে ১৫/- টাকা কিন্তু তারা নিচ্ছেন ২০ টাকা,অন্যদিকে সেভেন আপের বোতলে মূল্য লেখা রয়েছে ১৫/-(২০০মিলি) টাকা তারা মূল্য নিচ্ছেন ২৫/- টাকা।

এসকল অনিয়মের জন্য দাওয়াত রেস্টুরেন্ট কে ১০,০০০ টাকা জরিমানা করা হয় এবং অভিযানকালে উপস্থিত থেকে ফ্রিজ পরিস্কার করানো হয়।

এ ছাড়া অভিযানে হোটেল ক্যাফে জুবিলীতে অত্যন্ত নোংরা পরিবেশে সংরক্ষন করা হচ্ছে মাছ এবং মাংস। এ বিষয়ে হোটেল মালিককে ফ্রিজ এত নোংরা কেন জিজ্ঞাসা করা হলে উত্তরে বলেন ? সরি,স্যার। ভুল হয়ে গেছে স্যার, স্যার ক্ষমা চাচ্ছি।

এসব অনিয়মের জন্য হোটেল ক্যাফে জুবিলীকে ৫০হাজার টাকা জরিমানা করা হয় এবং নস্ট মালামাল ড্রেনে ফেলে ধ্বংস করা হয়।

 

বি এন আর/০০১৬০০২০২৮/০০০১৯৯/এস

মতামত...