,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ৩৬ হাজার ইয়াবা ৪২ লাখ টাকা প্রাইভেট কার ও নারীসহ ৩ জন আটক

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ বোস্তামী থানা পুলিশ ইয়াবা পাচারকারী চক্রের দুই নারী সদস্যসহ ৩জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩৬ হাজার ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৪২ লাখ টাকা এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টা থেকে এ অভিযান শুরু হয়েছে। রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে এ নিয়ে অভিযান চলছে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন।

 আটককৃত মাদক পাচারকারী দলের সদস্যরা হলো-মো. আলম (৩৫), তার স্ত্রী হামিদা বেগম (৩০) ও সেলিনা আক্তার শেলী (২০)

তিনি  জানান, রাত ৮টার গোপন খবরের ভিক্তিতে বায়োজিদ থানার শীতলঝর্না এলাকায় একটি বাসার সামনে থাকা একটি নম্বারবিহীন প্রাইভেট কার এবং এর ভীতরে থাকা ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটিতে তল্লাশী চালিয়ে ৩৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

aআটককৃতদের মধ্যে সেলিনা আক্তার শেলী কক্সবাজার টেকনাফ এলাকার কুখ্যাত  ইয়াবা চক্রের হোতা শাহ আজমের স্ত্রী বলে জানান ওসি মহসীন।

পরে আটককৃত তিনজনের দেয়া তথ্য মতে নগরীর পাঁচলাইশ থানার সুগন্ধা আবাসিক এলাকার সি-ব্লকের ৪ নম্বর সড়কের ৮৫ নম্বর বাসার অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির ৪২ হাজার টাকা জব্দ করা হয়েছে।

 মধ্যরাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ চক্রের মূলহোতাদের ধরতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, একাধিক গাড়ি এবং একাধিক বাসা বাড়ি ব্যবহার করে চক্রটি ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

 

মতামত...