,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার নারীসহ ৪ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকম,চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার সার্সন রোড় ও চাদগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে দুটি মোটর সাইকেলসহ ৪ মাদক ব্যবসায়িকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে এক লাখ ইয়াবাসহ ইয়াবা বিক্রির ৩ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ অভিযান পরিচালনা করেছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃতরা হলেন-মোঃ আলমগীর প্রকাশ আলমগীর মেম্বার (৩৪), পিতা- আনিসুল হক, সাং- চরলক্ষ্যা, থানা- কর্ণফুলী, চাঁন মিয়া সওদাগর (৪৯), পিতা- মৃত আব্দুল মালেক, সাং- নাইখাইন (ফজু সর্দারের বাড়ী), থানা- পটিয়া, মোঃ আনিসুর রহমান (৩৫), পিতাঃ মৃত নুর মোহাম্মদ, সাং- সিএন্ডবি রোড, মালির বাড়ী, চান্দগাঁও ও হোসনে আরা বেগম (৩০), স্বামীঃ আব্দুস শাকুর মাহমুদ, সাং- খাগরিয়া (গণির পাড়া), খাগারিয়া, থানা- সাতকানিয়া, চট্টগ্রাম।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৭ এর পতেঙ্গাস্থ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা জানান, রাতেই গোপন সংবাদে জানতে পারি ইয়াবার বড় একটি চালান হাত বদল হবে। এ তথ্যের ভিক্তিতে র‌্যার -৭ এর একটি টিম সাদাপোষাকে ক্রেতা সেজে সার্সন রোড়ের মুখে মাউন্ট হাসপাতালে সামনে অবস্থান নেয়। র‌্যাব-৭ এর উপ পরিচালক মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে র‌্যাব দলটি অবস্থানকালে ভোর সাড়ে ৪টার দিকে ৪ জন ২টি মোটরসাইকেল এসে হাসপাতালের সামনে থাকে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়েএকটি মোটর সাইকেল থেকে একজন দ্রুত নেমে পালিয়ে যায়।

বাকি ৩ জনকে আটকের পর তাদের দেহ তল্লাশী চালিয়ে পলেথিনে মোড়ানো কয়েকটি প্যাকেটে ৯০ হাজার ইয়াবা পাওয়া যায়। র‌্যাব তাদের মোটর সাইকেল ২টি জব্দ করে। গ্রেফতারকৃত ৩ জনের মধ্যে চাঁন মিয়া সওদাগর ও আলমগীর মেম্বার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী বলে জানান, র‌্যাব কর্মকর্তা মেজর জাহাঙ্গীর আলম।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক পালিয়ে যাওয়া আব্দুস শাকুর মাহমুদ, চান্দগাঁও আবাসিক এলাকার এ- ব্লক, ৩ নম্বর রোড অবস্থিত নং-৮/বি, দীপাঞ্জলি (৪র্থ তলা), বাসায় অভিযান চালায় র‌্যাব। এসময় উক্ত বাসা থেকে ১০ হাজার ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৩ লক্ষ ৪০ হাজার ১৬৭ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে আব্দুস শাকুর মাহমুদ এর স্ত্রী হোসনে আরা বেগম। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪ কোটি টাকা বলে র‌্যাব কর্মকর্তারা জানান।

 

বি এন আর/০০১৬০০২০২৩/০০০১৩৬/এন

মতামত...