,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ৬ হাজার ফেন্সিডিলসহ ট্রাক জব্দ

aস্টাফ রিপোর্টার, বিডিনিউজ রিভিউজঃ বন্দর সল্টগোলা এলাকা থেকে ফেন্সিডিলজব্দঃ এদিকে র‌্যাবের গোপন সংবাদের মাধ্যমে ১৮ আগস্ট ভোর ৪.১৫ মিঃ সময়ে বন্দর থানাধীন সল্টগোলা ফ্লাইওভার এর নীচে চেকপোষ্ট তল্লাশিতে যশোরের সীমান্ত এলাকা হতে একটি ট্রাক ধান বহনের ছদ্মাবরনে ফেন্সিডিল বোঝাই করে চট্টগ্রামে আসার পথে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে ১টি ট্রাক সন্দেহজনকa হলে আটক করে। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে (ঢাকা মেট্রো-ট-১৮-৮৩৯৮) ৬,০০০ বোতল ফেন্সিডিলসহ ট্রাকটি জব্দ করা হয়।

এসময় গাড়ীর ভিতরে থাকা কাগজপত্র অনুযায়ী জানা যায়, ট্রাকের মালিক মোঃ ইস্রাফিল হোসেন, গ্রামঃ কনড্রোপপুর, পোঃ লক্ষণপুর, থানাঃ শার্শা, ড্রাইভারঃ মোঃ শরিফুল ইসলাম, পিতাঃ মোঃ শফিকুল ইসলাম, গ্রামঃ সামলাগাছি, পোঃ+থানাঃ শার্শা, উভয় জেলাঃ যশোর এবং মালিক মোঃ যুবায়ের, পিতাঃ জাফর আহমেদ, গ্রামঃ+পোঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।

দুপুরে পতেঙ্গা র‌্যাব-৭ সদর দপ্তরে সাংবাদিক সম্মেলন করে অধিনায়ক মিফতাহু উদ্দিন আহম্দ আরো জানান,গত ১জানুঃ১৬ইং থেকে ১৮আগস্ট-২০১৬পর্যন্ত আনুমানিক ৫৩ লক্ষ ১৪ হাজার ২৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬,১৭৮ বোতল ফেন্সিডিল, ৪৩১ বোতল বিদেশী মদ, ২০২ ক্যান বিয়ার, ০৩ হাজার ১২ লিটার দেশীয় তৈরী মদ এবং ৬৫ কেজি গাঁজা উদ্ধার করেছে।
একটি বিশ^স্ত সূত্রে জানা গেছে যে,আটককৃতদের সাথে বন্দর-পতেঙ্গা,ইপিজেড এবংমহানগর ভিত্তিক একাধিক প্রভাশালী এবং স্থানীয় রাজনৈতিক দলের মাঝারি সারির নেতা ও জনপ্রতিনিধিদের যোগ সূত্র রয়েছে।এরা শেল্টার দিয়ে অলি গলিতে এই মাদক-ইয়াবা,ফেন্সিডিল গুলো বিক্রি করে যুব সমাজ কে ধবংস করছে বলে র‌্যাবের প্রেস তথ্য বিবরণতে জানান।

মতামত...