,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামে ৮ হাজার ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ

aমোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম সংবাদদাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,  চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ গত ২ মে সোমবার সকালে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে। এ সময় ইয়াবা বহনকারী একিট  প্রাইভেট কারও জব্দ করে পুলিশ।  আটক ইয়াবা ব্যবসায়ীর নাম মোঃ এখলাছ প্রকাশ স্বপন (৩৫)। সে নোয়াখালী সুদারাম উপজেলার পূর্ব হুগলী গ্রামের মৃত সৈয়দ আহমদের পুত্র।

জানা যায়, লোহাগাড়া থানার দারোগা মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী সোমবার গোপন সংবাদে খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি খান দিঘী এলাকায় চট্টগ্রাম অভিমুখী কার থামিয়ে ব্যাপকভাবে গাড়িতে তল্লাশি করে।সিটের নিচে প্যাকেট মুড়ানো ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ । এ সময়  স্বপনকে আটক করে। ইয়াবা পাচার কাজে ব্যবহৃত প্রাইভেট কারও জব্দ করা হয়।
এ ব্যাপারে লোহাগাড়া থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহজাহান বলেন, ইয়াবাসহ স্বপন নামের একজনকে প্রাইভেট কারসহ আটক করা হয়েছে।   তিনি আরও বলেন সকল প্রকার মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স, আটককৃত ব্যাক্তি মূলত ইয়াবার বাহক, ইয়াবাগুলো বহন করে গন্তব্যে পৌছে দেওয়াই তার দায়িত্ব, এগুলোর মালিক অন্যজন তদন্তের সার্থে আমরা নাম প্রকাশ করছিনা। তদন্তের পরে গডফাডারদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতামত...