,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম উত্তরে বিএনপির একক ক্ষমতা আসলাম চৌধুরীর

aslam chyনিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,২২, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির প্রতিটি ইউনিট, পৌরসভা, থানা ও উপজেলা কমিটি গঠন ও পুনর্গঠনে একক সিদ্ধান্তের ক্ষমতা পেলেন আসলাম চৌধুরী। ফলে সদস্য সচিব আবদুল্লাহ আল হাসান কর্তৃত্ব হারালেন।
ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে আসলাম চৌধুরীকে এ ক্ষমতা দেওয়া হয়। বৃহস্পতিবার চিঠিটি আসলাম চৌধুরীর হাতে পৌঁছায়।
চিঠিতে সংগঠনকে গতিশীল করার তাগিদ দিয়ে বলা হয়, যেসকল ইউনিট, পৌরসভা, থানা ও উপজেলা কমিটি গঠন করা হয়েছে সংগঠনকে গতিশীল করতে তা দ্রুত সমাপ্ত করতে হবে।আপনি দলের আহ্বায়ক হিসেবে কমিটি গঠন ও পুনর্গঠিত কমিটির অনুমোদন দিতে পারবেন।
এ বিষয়ে জানতে চাইলে আসলাম চৌধুরী বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, যৌথ স্বাক্ষরে কমিটি অনুমোদনের ক্ষেত্রে জটিলতা তৈরি হচ্ছে বিষয়টি কেন্দ্র বুঝতে পেরেছে। তাই দলকে গতিশীল করতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব দ্রুত সব কমিটি পুনর্গঠনের জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন।
দলের ভুল বোঝাবুঝির কোন অবকাশ নেই উল্লেখ করে তিনি বলেন, দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। দলকে গতিশীল করতে যা করতে হয় নেতা-কর্মীদের নিয়ে তাই করবো।
জানা গেছে, কমিটি গঠনের পর থেকেই উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত আবদুল্লাহ আল হাসান আসলাম চৌধুরী বিরুদ্ধে কাজ করছেন।

মতামত...