,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ আহত ২০

acমোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম,বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি হাজি রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাক সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এসময় আহত আহত হয়েছে ২০ জন। গত ১১ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের লোহাগাড়া চুনতি হাজি রাস্তার মাথা এলাকায় মঙ্গলবার বিকালে কক্সবাজারমুখী ইউনিক পরিবহণ (ঢাকা মেট্রো ব ১৪-৩৩১৪) বাসকে (ঢাকা মেট্রো ট ১৮-৫০৪১) একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে ধাক্কা দেয়। এতে বাসের পিছনের অংশে চুর্ণবিচুর্ণ হয়ে যায়। এসময় বাসের যাত্রী ও ট্রাক চালক আহত হলে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কয়েক জন যাত্রীর অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন ২ জন মারা যায়। তারা হলেন, লোহাগাড়ার চুনতি নারিশ্চা গ্রামের বাসীন্দা মোস্তাক আহমদের ছেলে প্রবাসী ছগির আহমদ (২৬) ও কক্সবাজারের কুতুবদিয়া বড়ঘোপ মাতব্বর পাড়ার জাকের হোসেনের ছেলে সাহেদুল করিম কালু (১৭)। আহতরা হলেন, জয়নাল আবেদীন (২২), রানা (৩০), সুবিতা দাশ (৬৭), জনু দত্ত(৪২), রপ্না দত্ত (৪৪), ছমিয়া (১৬), দিল নুর (৪৫), লিটন (২৯), মো. রফিক (২৫), আবুল কাশেম (৪০) ও ট্রাক চালক মো. কোরবান।

দোহাজারী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার নাসির উদ্দিন বলেন, ট্রাকটি অভারটেক করতে গিয়ে বাসের পিছনে জোরে ধাক্কা দেয়। এতে বাসের পিছনে ধুমড়ে মুছড়ে যায়। বেশ কয়েক জন যাত্রী আহত হয়। রাতে হাসপাতালে ২ জন মারা যাওয়ার খবর শুনি। গাড়ী দুটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে হাইওয়ে পুলিশ বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মতামত...