,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম কলেজে গ্রুপ বদলের জের ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৪

নিজস্ব প্রতিবেদক, ২০ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রাম কলেজে নেতার গ্রুপ বদলের জের ধরে ছাত্রলীগের দুপক্ষের মধ্যে আবারও মারামারির ঘটনা ঘটেছে।

 শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কলেজের প্রশাসনিক ভবনের ইতিহাস বিভাগের সামনে এ সংঘর্ষ বাঁধে। এতে চারজন আহত হয়।

আহতরা হলেন- চট্টগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের মাস্টার্সের ছাত্র মোবাশ্বের এলাহী (২৪), ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের হেলাল উদ্দিন (২৩) ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মামুনুর রশিদ (২১)। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম ভূঁইয়া সুপ্রভাতকে জানান, মোবাশ্বের কিছুটা আশঙ্কাজনক। তার মাথা ও কানে আঘাত লেগেছে।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সবুজ ও দোলন গ্রুপের কর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয় বলে জানা গেছে। তারা দুজনই চকবাজার এলাকার সাবেক ছাত্রলীগ নেতা নূর মোস্তফা টিনুর অনুসারী।

জানা গেছে, মোবাশ্বের ও তার ভাই আগে সবুজ গ্রুপের সাথে ছিল। সম্প্রতি তারা সবুজকে ছেড়ে দোলন গ্রুপের সাথে ভিড়ে। এর জের ধরে শনিবার কলেজের প্রশাসনিক ভবনের ইতিহাস বিভাগের সামনে তাদের ওপর হামলা চালায় সবুজের অনুসারী হেলাল ও মামুনসহ একাধিক ছাত্রলীগ কর্মী। হামলায় মোবাশ্বেরের মাথা ফেটে যায়। মোবাশ্বেরের ভাইও গুরুতর আহত হয়। তবে তার নাম জানা যায়নি।

চকবাজার থানার ওসি মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি এবং কোনো মামলা হয়নি ।

মতামত...