,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম কলেজে পুলিশ-শিবির ও ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধ, চট্টগ্রাম, ১৬, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::  নগরীর চট্টগ্রাম কলেজে পুলিশ-শিবির ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় ত্রিমুখী সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

কলেজের শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে বুধবার বেলা পৌনে একটার দিকে ছাত্রলীগের বিজয় দিবসের কর্মসূচি পালনকে ঘিরে এ সংঘর্ষ শুরু হয়।

এরপরই ছাত্রলীগ ও শিবিরের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। ক্যাম্পাসে থাকা পুলিশ সদস্যদের পাশাপাশি অতিরিক্ত পুলিশ গিয়ে ক্যাম্পাসে অবস্থান নিয়েছে।

এ ঘটনার পর কলেজের সামনে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সংঘর্ষের পর ছাত্রলীগের নেতা-কর্মীরা কলেজের বাইরে এবং শিবিরের নেতা-কর্মীরা ক্যাম্পাসের ভেতর হলে অবস্থান নিয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, চট্টগ্রাম কলেজের শহীদ মিনারে বিজয় দিবসের ফুল দিতে যায় কলেজ ছাত্রলীগ। এ সময় ছাত্রশিবিরও ফুল দিতে আসে।

তখন উভয় পক্ষের মধ্যে তর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এরপর শিবির ধাওয়া দিলে ছাত্রলীগ মহসিন কলেজের সামনে অবস্থান নেয়। এর কিছু সময় পর ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্তে পুলিশ মোতায়ন করা হয়েছে।

মতামত...