,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম কলেজ থেকে শিবিরের ৭৩ জনআটক

171.jpg72নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ১৬, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::  শিবির নিয়ন্ত্রিত চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের বিজয় র‌্যালিতে শিবিরের হামলার ঘটনায় কলেজ ক্যাম্পাসে অভিযান চালিয়ে সংগঠনটির ৭০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুুধবার দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ওসি আজিজ আহমেদ বাংলামেইলকে বলেন, ‘ছাত্রলীগের বিজয় র‌্যালিতে হামলার ঘটনায় চট্টগ্রাম কলেজ এলাকায় অভিযান চালিয়ে অর্ধশতাধিক শিবিরের নেতাকর্মীকে আটক করা হয়েছে।’ তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, এ সংখ্যা প্রায় ৭০ জন।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে মহান বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি দিতে এসে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগ ও শিবির। ছাত্রলীগের বিজয় র‌্যালিতে শিবিরের হামলায় দুই ছাত্রলীগকর্মী গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। শিবিরের হামলার খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা পুরো চকবাজার এলাকায় সড়ক অবরোধের মাধ্যমে বিক্ষোভ করে। একপর্যায়ে পুলিশের সর্তক অবস্থানের পরও চট্টগ্রাম কলেজের একটি ফটক ভেঙে মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে হামলাকারীদের খোঁজ করে ছাত্রলীগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

মতামত...