,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম কারাগারে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামীর রহস্যজনক মৃত্যু

aনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম,  চট্টগ্রাম কারাগারে ফাঁসির দন্ডপ্রাপ্ত এক আসামীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আবু রায়হান প্রকাশ আরজু (২৫) নামে এ যবক নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় চাঞ্চল্যকর মা-মেয়ে হত্যা মামলায় ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দি ছিলেন। শুক্রবার দুপুরের দিকে এই আসামীর মৃত্যু হলেও শনিবার দুপুরে বিষয়টি জানাজানি হয়।

আকস্মিকভাবে এই আসামীর মৃত্যু হয়েছে বলে চট্টগ্রাম কারাকর্তৃপক্ষ নিশ্চিত করলেও কি কারণে তার মৃত্যু হয়েছে তা জানায়নি। তাছাড়া বিষয়টি গোপন রাখারও চেষ্টা করে কারা কর্তৃপক্ষ।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডিপুটি জেলার জাহেদুল আলম জানান, চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার চাঞ্চল্যকর মা মেয়ে হত্যাকান্ডের প্রধান আসামী আবু রায়হান প্রকাশ আরজু কারাগারে মারা গেছে। এ ব্যাপারে কারা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হয়েছে। কী কারনে এই আসামীর মৃত্যু হয়েছে জানতে চাইলে কারাকর্তৃপক্ষের কোন কর্মকর্তা এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৪ মার্চ সকালে নগরীর নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নম্বর সড়কে যমুনা ভবনের চতুর্থ তলায় সিএন্ডএফ ব্যবসায়ী মো. রেজাউল করিমের স্ত্রী রেজিয়া বেগম (৫০) এবং তার মেয়ে এসএসসি পরীক্ষার্থী সায়মা নাজনীন নিশাতকে (১৬) কুপিয়ে হত্যা করে রায়হান ও তার সহযোগী শহীদ। ঘটনার দুই দিন পরেই পুলিশ দুই খুনিকে ঢাকা ও চট্টগ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। গত বছরের ১ অক্টোবর এই ঘটনায় আদালত দুই আসামীকে মৃত্যুদন্ডের আদেশ দেন। এর পর থেকেই দুই খুনী চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলো। এর মধ্যে শুক্রবার রায়হান কারাগারে মারা যায়।

বি এন আর/০০১৬০০৩০০২৬/০০৫৪৪৭/  এন

মতামত...