,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনে ডায়ালোসিস মেশিন প্রদান করল চিটাগাং চেম্বার

aনিজস্ব প্রতিবেদক,  বিডিনিউজ রিভিউজ ডটকমঃদি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনকে দশ লক্ষ টাকা মূল্যের একটি ডায়ালোসিস মেশিন ২৯ জুন সকালে হস্তান্তর করা হয়। এ সময় চেম্বার সভাপতি মাহবুবুল আলম, সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালকদ্বয় মাহফুজুল হক শাহ ও মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), ফাউন্ডেশনের সহ-সভাপতিদ্বয় ডাঃ মঈনুল ইসলাম মাহমুদ ও ডাঃ ইমরান বিন ইউনুস, সাধারণ সম্পাদক প্রফেসর এম. এ. কাশেম, যুগ্ম সম্পাদকদ্বয় এমদাদ আজিজ চৌধুরী ও শামসুদ্দিন খালেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক রাফি আহমেদ, আজীবন সদস্য আশিক ভূঁইয়া, দৈনিক পূর্বকোণের ব্যবস্থাপনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী ও চেম্বারের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে কিডনী ফাউন্ডেশন কার্যালয়ে আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় চেম্বার সভাপতি বলেন-বাণিজ্যিক রাজধানী হিসেবে অবকাঠামো ও অন্যান্য সুবিধার পাশাপাশি চট্টগ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়নও বিশেষভাবে জরুরী। চিটাগাং চেম্বার সর্বদা সামাজিক কর্মকান্ড ও দুস্থদের সেবায় সহযোগিতা করে আসছে। তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে চিকিৎসা খাতসহ অন্যান্য সেবামূলক কর্মকান্ডে প্রতিষ্ঠিত কর্পোরেট হাউসগুলোকে এগিয়ে আসার আহবান জানান। মাহবুবুল আলম কিডনী ফাউন্ডেশনের কার্যক্রমকে আরো আধুনিক করা সম্ভব হলে বৃহত্তর চট্টগ্রামসহ বিপুল জনগোষ্ঠি স্বল্প খরচে কিডনীজনিত সমস্যার চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চেম্বার সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ চিটাগাং চেম্বারকে সেবামূলক প্রতিষ্ঠান উল্লেখ করে সামাজিক দায়বদ্ধতার অংশহিসেবে বিভিন্ন খাতে চেম্বারের অনুদানের সংক্ষিপ্ত চিত্র তুলে ধরেন এবং ভবিষ্যতেও চেম্বার এ ধরণের সেবামূলক কার্যক্রমে প্রত্যক্ষভাবে সম্পৃক্ত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির সভাপতি ডাঃ আনিসুজ্জামান ভূঁইয়া চিটাগাং চেম্বারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও চেম্বারের সার্বিক সহায়তা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

মতামত...