,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম জব ফেয়ারে চাকুরি প্রার্থীদের ভিড়

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, বন্দনগরী চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে জবস বিডি ডটকম আয়োজিত ২ দিনব্যাপী জব ফেয়ার শেষ হয়ে আজ শনিবার সন্ধায় । ফেয়ারের শেষ দিনে মেলার ৯০টি স্টলেই চাকুরি প্রার্থীরা ব্যাপকভাবে ভিড় দেখা গেছে। তবে সবচেয়ে বেশী সংখ্যক চাকুরি প্রত্যাশীর বায়োডাটা জমা পড়েছে ওয়ালটন গ্রুপের স্টলে।

শুক্রবার সকালে নগরীর জিইসি কনভেনশন সেন্টারের সুবিশাল হলরুম জুড়ে বর্ণিল উৎসবমুখর পরিবেশে দুইদিনব্যাপী এ জব ফেয়ারের উদ্বোধন হয়। মেলার শুরু থেকে বিভিন্ন প্রাইভেট ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ বিভিন্ন বয়সী চাকুরি প্রার্থীরা বিভিন্ন স্টলে ভিড় করতে থাকে।

ওয়ালটন গ্রুপের হেড অব সার্ভিস নিয়ামুল হক জানান, দুইদিন ব্যাপী জব ফেয়ারের প্রথম দিনেই সকাল থেকে আমরা ব্যাপকভাবে সাড়া পেয়েছি। সদস্য গ্র্যাজুয়েশন সম্পন্ন করা ছাত্রছাত্রীসহ বিভিন্ন বয়সী চাকুরি প্রার্থীরা ওয়ালটনে চাকুরি পেতে তাদের বায়োডাটা জমা দিয়ে যাচ্ছেন। মেলায় বিভিন্ন কর্পোরেট গ্রুপ বিভিন্ন প্রতিষ্ঠানের অন্তত ৯০টি স্টল রয়েছে।

ওয়ালটন গ্রুপের হেড অব এইচ আর এস এম নাছির উদ্দিন বলেন, চট্টগ্রামের মেলায় এই অঞ্চলের চাকুরি প্রত্যাশীরা ওয়ালটনে তাদের স্বপ্নের কর্মস্থল খুঁজে নিতে ভিড় করছে। ওয়ালটন গ্রুপের স্টলে দায়িত্বরত কর্মকর্তারা চাকুরিপ্রার্থীদের বিভিন্ন পরামর্শ দিয়ে চাকুরি প্রত্যাশীদের সহায়তা করছেন এবং তাদের বায়োডাটা জমা নেন।

তিনি জানান, দুই দিনে ওয়ালটন গ্রুপের স্টলে ৩ হাজারের বেশি বায়োডাটা জমা পড়েছে। মেলা শেষে এসব বায়োডাটা ওয়ালটনের কর্পোরেট অফিসে শর্টিং করে ক্যাটাগড়ি অনুযায়ী প্রার্থী বাছাই করে আগ্রহী চাকুরি প্রত্যাশীদের ইন্টারভিউর জন্য ডাকা হবে।

মেলায় গ্রুপ ছাড়াও অংশ নিয়েছে কেডিএস গ্রুপ, ওয়ালটন, পিএইচপি গ্রুপ, বিএসআরএম, বিডি থাই, মেঘনা লাইফ, ডেফোডিল গ্রুপ, আইআইইউসিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও শিল্পগ্রুপ অংশ নিচ্ছে।

মতামত...