,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের নতুন পর্ষদ

চট্টগ্রাম নভেম্বর ২৯ : জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চিটাগং কসমোপলিটনের ২০১৬ বর্ষের জন্য ১৫ সদস্যের নতুন পরিচালনা পর্ষদের নেতৃত্ব পেয়েছেন তরুণ শিল্পপতি জসিম আহমেদ।

শনিবার রাতে বন্দর নগরীর হোটেল র‌্যাডিসন ব্ল চিটাগাং বে ভিউর মোহনা বলরুমে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন কমিটির অভিষেক হয়। সদ্য বিদায়ী প্রেসিডেন্ট শিহাব মালেকের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নতুন প্রেসিডেন্ট জসিম আহমেদ।

এসময় মঞ্চে জসিমের পাশে উপস্থিত ছিলেন জেসিআই চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াম মোর্শেদ এলিট, সংগঠনটির আন্তর্জাতিক কমিটির ভাইস প্রেসিডেন্ট আমজাদ হোসেন, বাংলাদেশের প্রসিডেন্ট নজরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিডিএ চেয়াম্যান আবদুচ ছালাম, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিআইয়ের সহ সভাপতি ও চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম ওমেন চেম্বারের সভাপতি কামরুন মালেক ও আজাদী সম্পাদক এম এ মালেক।

দায়িত্ব হস্তান্তর করে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট শিহাব মালেক তার বক্তব্যে গত এক বছর দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতার জন্য সংগঠনের সকল স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সাথে আগামী বছর নতুন প্রেসিডেন্ট জসিম আহমেদের নেতৃত্বে জেসিআই চট্টগ্রাম আরো অনেকদূর এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তরুণ এ শিল্পপতি।

দায়িত্ব নিয়েই গত তিন বছরের ধারাবাহিকতা ধরে রাখার পাশাপাশি সংগঠনকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন নতুন প্রেসিডেন্ট জসিম আহমেদ। এসময় আগামীতে দায়িত্ব পালনে তার সহকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

মতামত...