,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম দক্ষিণে বিএনপির সভাপতি জাফর চৌধুরী সম্পাদক আজিজ

নিজস্ব প্রতিবেদক,২৭ এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রাম দক্ষিণে বিএনপির সভাপতি হিসাবে সাবেক প্রতিমন্ত্রী ও বাঁশখালীর সাবেক সাংসদ জাফরুল ইসলাম চৌধুরী ও সম্পাদক পদে নতুন মুখ বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আজিজ চেয়ারম্যানকে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার রাতে দলের চেয়ারপারসনের সম্মতিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নতুন কমিটি  চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে।

দক্ষিণ জেলা বিএনপির বর্তমান সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী বলেন, আমি এখনও কিছু জানি না। যাকে দিয়ে দলের কল্যাণ হবে তিনি তাকেই দায়িত্ব দেবেন বলে মনে করি।

প্রকাশ, সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী গেল প্রায় ৮ বছর ধরে দক্ষিণ জেলা বিএনপির সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন।

দক্ষিণ জেলা বিএনপির নতুন সম্পাদক আজিজুল হক বলেন, চূড়ান্ত সিদ্ধান্তের ব্যাপারে আমি এখনও জানি না। কেন্দ্রীয় নেতৃবৃন্দ যাকে দক্ষ ও যোগ্য মনে করবেন তাকে দায়িত্ব দেবেন।

জানা গেছে, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দ্বী ছিলেন। সভাপতি পদে জাফরুল ইসলাম ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক গাজী মো. শাহজাহান জুয়েল। আর সম্পাদক পদে নতুন মুখ বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আজিজ চেয়ারম্যান ও বর্তমান কমিটির সহসভাপতি মো. এনামুল হক এনাম লবিং করেছিলেন।সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী ও বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আজিজ চেয়ারম্যানের প্যানেলকেই বিএনপি চেয়ারপারসন অনুমোদন পেয়েছ্রন বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক বই এন পি নেতা জানান।

মতামত...