,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম নগরীতে ছিনতাইকারীর হাতেই গার্মেন্টস কর্মকর্তা খুন ৪ জন আটক

cনিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম নগরীর পাহাড়তলী আমবাগান এলাকা থেকে যে গার্মেন্টস কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছিল তাকে খুন করেছে ছিনতাইকারীরাই। গত ১৩ অক্টোবর রাতে খুলশী থানার আমবাগান ভাঙ্গা ব্রিজ এলাকা থেকে পুলিশ জাহাঙ্গীর আলম নামে ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে। চলন্ত গাড়ি থেকে লাশটি সেখানে ফেলে চলে গিয়েছিল তারা। পূর্ব শত্রুতা, পারিবারিক বিরোধসহ সম্ভাব্য সব দিক খতিয়ে দেখার পর অবশেষে পুলিশ নিশ্চিত হয যে ছিনতাইকারীরাই তাকে খুন করেছে। এ ঘটনায় জড়িত চার ছিনতাইকারী ইতোমধ্যে ধরা পড়েছে।

বৃহস্পতিবার থেকে শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো – মো. নাছির (২৮), নূর হোসেন (৩২), মো. সোহেল (২৬) ও মহিন উদ্দিন (২২। তাদের মধ্যে দুই জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নগর পুলিশের সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) মো. জাহাঙ্গীর আলম জানান, ইপিজেডে একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন জাহাঙ্গীর । ১৩ অক্টোবর রাতে তিনি তার গ্রামের বাড়ি ফেনীর ছাগলনাইয়া যাচ্ছিলেন। বাসের জন্য জাহাঙ্গীর নিমতলা বিশ্বরোড থেকে অলংকার যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন। এসময় গ্রেপ্তারকৃতরা যাত্রী বেশে তাকে সিএনজি টেক্সিতে তুলে নেয়। পথে তার কাছ থেকে মোবাইল ও সঙ্গে থাকা মালামাল ছিনিয়ে নেয় এবং ধস্তাধস্তির এক পর্যায়ে জাহাঙ্গীরকে গলাটিপে হত্যা করে। বিভিন্ন স্থানে ঘুরে আমবাগান ভাঙ্গাপুল এলাকায় তার লাশ ফেলে দেয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে জানিয়ে পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর বলেন, নূর হোসেনের বাসা থেকে ছিনতাই করা মোবাইল সেট, তার ছেলের জন্য কেনা দুধ ও খেলার সরঞ্জামগুলো উদ্ধার করা হয়।

সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) মো. জাহাঙ্গীর আলম জানান, প্রথমে নগরীর খুলশী থানার জালালাবাদ এলাকা থেকে নূর হোসেন ও বায়েজিদ বোস্তামী থানার চন্দ্রনগর এলাকা থেকে নাছিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী খুলশী থানার ঝাউতলা থেকে সোহেল, সেগুনবাগান থেকে মহিনকে গ্রেপ্তারের পাশাপাশি ঝাউতলার একটি অটো রিকশা গ্যারেজ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত অটো রিকশাটি উদ্ধার করা হয়। তাদের মধ্যে সোহেল সিএনজি অটো রিকশার চালক ছিলেন বলেও জানান তিনি। গ্রেপ্তার মো. নাছির ও নূর হোসেন হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে শুক্রবার সন্ধ্যায় মহানগর হাকিম আবু সালেহ মো. নোমানের আদালতে জবানবন্দি দিয়েছে।

মতামত...