,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম নগরীতে ৪ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ২১ বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন বাস স্টেশন এলাকা থেকে চার নারীকে আটক করেছে পুলিশ। এক নারীর গলার স্বর্ণের চেইন নিয়ে পালানোর চেষ্টার সময় স্থানীয়দের সহায়তায় বায়েজিদ থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া নারীরা হলেন, শান্তা বেগম (২৭), রহিমা বেগম (২০), রুবিনা বেগম (২৯) ও হোসনে আর বেগম (২৪)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমণ্ডল এলাকায়। পুলিশের ধারণা গ্রেপ্তার নারীরা সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সদস্য।

 শুক্রবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় এই চারজনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেছেন ভুক্তভোগী নারী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, নগরীর রৌফবাদ এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাসরত রেনু আক্তার নামের এক নারী তার তিন সন্তানকে নিয়ে বাপের বাড়ি ফটিকছড়ি যাওয়ার উদ্দেশ্যে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় গ্রেপ্তার হওয়া চার নারী যাত্রীবেশে রেনু আক্তারের পাশে অবস্থান নেন এবং তার সঙ্গে ভাব জমানোর চেষ্টা করেন। এর এক পর্যায়ে ওই চার নারী রেনু আক্তারকে চারপাশে ঘিরে তার গলায় থাকা স্বর্ণের দুটি চেইন টান দিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় রেনু আক্তারের এক সন্তান চিৎকার করে উঠলে আশপাশে অবস্থান করা মানুষ ও পুলিশ সদস্যরা এসে ওই চার নারীকে ধরে ফেলেন।

বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিন বলেন, গ্রেপ্তার সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের এই চার সদস্যর বিরুদ্ধে রেনু আক্তার বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা করেন। এই মামলায় ওই চার নারীকে গ্রেপ্তার দেখিয়ে আমরা কারাগারে পাঠিয়েছি।

মতামত...