,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম নগর বিএনপি’র শাহাদাত সভাপতি বক্কর সম্পাদক

হতাশ সুফিয়ান সমর্থকরা

bnp city comiteeনিজস্ব প্রতিবেদক,, বিডিনিউজ রিভিউজঃ  চট্টগ্রাম মহানগর বিএনপির ৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এতে ডা. শাহাদাত হোসেনকে সভাপতি এবং আবুল হাসেম বক্করকে সাধারণ সম্পাদক করা হয়েছে। নতুন এ আংশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে আবু সুফিয়ানকে। তিনি পূর্বের কমিটিতে সহ সভাপতির দায়িত্বে ছিলেন।

দীর্ঘ ছয় বছরও পূর্ণাঙ্গ কমিটি না করে অবশেষে পাঁচ সদস্যের চট্টগ্রাম মহানগর বিএনপির কমিটি ভেঙে তিন সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার দুপুরে (৬ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটি ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন নতুন কমিটির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

উল্লেখ্য-২০১০ সালের জানুয়ারিতে সর্বশেষ সম্মেলন পাঁচ সদস্য বিশিষ্ট নগর কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় বিএনপি। এতে সাবেক বাণিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীকে সভাপতি এবং ডা. শাহাদাত হেসেনকে সাধারণ সম্পাদক করা হয়। বাকি তিনজন হলেন, সিনিয়র সহ-সভাপতি দস্তগীর চৌধুরী এবং সহ সভাপতি আবু সুফিয়ান ও শামসুল ইসলাম চৌধুরী।

এর মধ্যে ২০১১ সালে দস্তগীর চৌধুরী মারা গেলে চার সদস্য দিয়েই চলে আসছে নগর বিএনপি’র কার্যক্রম।

দস্তগীর চৌধুরীর মৃত্যুর পর সিনিয়র সহ-সভাপতি হওয়া সাবেক ছাত্রদল নেতা আবু সুফিয়ান আগের পদেই বহাল থাকলেন। এনিয়ে সুফিয়ান সমর্থকরা চরম হতাশ প্রকাশ করেছেন। তারা এ কমিটি মানতে পারছেন না। ইতোমধ্যে কমিটির নাম ঘোষণার পরপরই সংবাদপত্র অফিসে ফোন করে ক্ষোভ প্রকাশ করেছেন।

মতামত...