,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া উৎসব শুক্রবার

abnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  শুক্রবার (৬ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া উৎসব।  উৎসবে প্রেসক্লাবের সদস্য ছাড়াও তাদের স্ত্রী-সন্তানরা অংশ নিতে পারবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ উপলক্ষে বুধবার বিকেলে প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদের সভাপতিত্বে উৎসব পরিচালনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।  এসময় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সভাপতি কলিম সরওয়ার, সহ-সভাপতি সালাউদ্দিন মো.রেজা, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় উৎসব কমিটির সদস্য নির্মল দাশ, এ জেড এম হায়দার, তমাল চৌধুরী, মুস্তফা নঈম, সাইফুল্লাহ চৌধুরী, শাহনেওয়াজ রিটন, সুলতান মাহামুদ সেলিম, রাজেশ চক্রবর্তী বক্তব্য রাখেন ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ক্রীড়া উৎসবে সদস্যদের জন্য প্রতিযোগিতার বিষয় ক্যারম (একক- দ্বৈত), টেবিল টেনিস (একক- দ্বৈত), ব্যাডমিন্টন (একক-দ্বৈত), ব্যাডমিন্টন বয়স ভিত্তিক( ৪০-৫০), ব্যাডমিন্টন ভ্যার্টান (৫১-৬০), ব্যাডমিন্টন মাষ্টার (ষাটোর্ধ), ব্যাডমিন্টন (মিক্সড ডবল) এবং দাবা রয়েছে।

এছাড়াও সদস্যাদের জন্য হিট দ্যা স্টাম্প, রিং থ্রো, ডার্ট  এবং সহধর্মিনীদের জন্য হিট দ্যা স্টাম্প, রিংথ্রো ছাড়াও সন্তানদের জন্য বিভিন্ন শ্রেনীভিত্তিক চৌদ্দটি বিষয় রয়েছে ।

বার্ষিক ক্রীড়া উৎসব উপলক্ষে দিনব্যাপী দাবা প্রশিক্ষণ কর্মশালা ও সপ্তাহব্যাপী ব্যায়াম ও শরীর চর্চা কর্মশালা অনুষ্ঠিত হবে।

উৎসব শুরু দিন নির্ধারিত সময়ে প্রেসক্লাবের সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়েছে।

মতামত...