,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য হলেন ৪ তরুন শিল্পপতি

নিউজ ডেস্ক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের চারজন তরুন শিল্পদ্যোক্তা ,শিল্পপতি ব্যবসায়ী রাজনীতিবিদ চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য পদ গ্রহন করেছেন। তারা হলেন, ডাক্তার শাহাদাত হোসেন, আহমেদ জিবরান, রাইসুল উদ্দিন সৈকত, আবুল হাসনাত চৌধুরী।

এ উপলক্ষে বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম মহানগরীর বিএনপি নব নির্বাচতি সভাপতি ডাক্তার শাহদাত হোসেন বলেন, স্বাধীনতা সার্বভৌমত্ব গনতন্ত্র নস্যাতে আর্ন্তজাতিক নতুন কৌশল জঙ্গীবাদ দমন এবং রাষ্ট্রিয় ও জননিরাপত্তার এ হুমকি মোকাবেলায় দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ করতে সাংবাদিক সমাজই অগ্রনী ভুমিকা পালন করবে । দেশ আমাদের সবার । এখানে বিভিন্ন মত ও পথ এবং বিভিন্ন সম্প্রদায়ের মানুষের বসবাস । আমাদের প্রিয় দেশের উন্নয়ন অগ্রগতি এবং এ দেশ কে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারন সম্পাদক মহসিন চৌধুরী। এ ছাড়া সহ-সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ রেজা, ক্লাবের নির্বাহী সদস্য শহীদ উল আলম, ক্লাবের সিনিয়র সদস্য জাহিদুল করিম কচি, এম নাসিরুল হক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এগ্রো-ফ্রেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জিবরান বলেন আমাদের প্রিয় মাতৃভুমিকে সার্বিক ভাবে এগিয়ে নিতে সাংবাদিক সমাজ নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছে । দির্ঘ দিনের একটা স্বপ্ন ছিলো ভিন্ন পেশায় থেকেও সাংবাদিকদের সাথে কাজ করার । আজ সে সুযোগ এসেছে । আগামীতে চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্যদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

চট্টগ্রামে সাংবাদিক সমাজের সাথে দির্ঘ দিনের সম্পর্ক থাকলেও প্রেসক্লাবের সাথে সম্পৃক্ত ছিলাম না । আজ থেকে আমিও ক্লাবের একজন হিসেবে চট্টগ্রাম প্রেসক্লাবের সামগ্রিক উন্নয়ন সদস্যদের সার্বিক কল্যাণে কাজ করে যাওয়ার অভিমত ব্যক্ত করেন চট্টগ্রামের অন্যতম ওষুধ প্রস্ততকারি প্রতিষ্ঠান এলভিয়ন ফার্মার চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত ।

তরুণ শিল্পদ্যোক্তা আবুল হাসনাত চৌধুরী বলেন আমি বিভিন্ন সামাজিক সংগঠন করি সমাজকে জানার এবং শেখার জন্য । আমি সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করার সাংবাদিকদের কাছ থেকে রাষ্ট্র সমাজ সম্পর্কে জানার এবং আরো বেশি বেশি শেখার আগ্রহ থেকে প্রেসক্লাবের সাথে সম্পর্কিত হলাম । এ সম্পৃক্ততা আমাকে এগিয়ে নিতে সাহায্য করবে ।

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত সদস্যদের সামনে আমন্ত্রিত অতিথিদের পরিচয় তুলে ধরা হয় । শেষে অতিথিদের চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মাননা স্মারক ও মিডিয়া গাইড উপহার হিসেবে প্রদান করা হয়।

মতামত...