,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রাম বিএনপির সভাপতি আমীর খসরু’র শাশুড়ির ইন্তেকাল

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও সাবেক বাণিজ্য মন্ত্রি আমীর খসরু মাহমুদ চৌধুরীর শাশুড়ি সাদাত আরা বেগম ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ………… রাজেউন)। শনিবার ভোর চারটার দিকে নগরীর একটি ক্লিনিকে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্বামী, দুই কন্যা, তিন পুত্রসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, মরহুমা সাদাত আরা বেগম আনজুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি আবু মোহাম্মদ তবিবুল আলমের স্ত্রী, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের চাচী, মরহুম বেদার বখত এর কন্যা, সাবেক ব্যাংক কর্মকর্তা মরহুম খালেদ এর ছোট বোন ও বরেণ্য শিল্পী আহমেদ নেওয়াজের মা। ও আর নিজাম রোডস্থ আবাসিক এলাকার ১০নং রোড নিবাসী মরহুমা সাদাত বেগমের গ্রামের বাড়ী রাউজান সুলতানপুরে।

শনিবার বাদে জোহর ও আর নিজাম রোড আবাসিক এলাকার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার প্রথম নামাজের জানাজা এবং বাদে আছর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাজা শেষে কদম মোবারক মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ নেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি সাবেক মন্ত্রি আমীর খসরু মাহমুদ চৌধুরী, সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন, সিডিএর চেয়ারম্যান আবদুস সালাম, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ড্যাব চট্টগ্রাম সভাপতি ডাঃ খুরশিদ জামিল, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনেওয়াজ, সিটি কর্পোরেশন বিভিন্ন কাউন্সিলরবৃন্দ, এগার থানা বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদক ও ৪১ টি ওয়ার্ডের বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে মরহুমা সাদাত আরা বেগমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে বিবৃতি দিয়েছেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক পররাষ্ট্র মন্ত্রি এম মোর্শেদ খান, ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রি আবদুল্লাহ আল নোমান, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মন্ত্রি মীর মোহাম্মদ নাছির উদ্দিন, সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খন্দকার, সাবেক সাংসদ রোজী কবির, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলম, সহ-সভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গাজী শাহজান জুয়েল, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ এনাম, সাংগঠনিক সম্পাদক মামুন মিয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মতামত...