,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টাগ্রামের সেক্রেটারীর মোটর সাইকেল চুরির দায়ে ছাত্রলীগ সভাপতি সজিব গ্রেফতার

motor cycleমোঃনাজিমউদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ

চট্টাগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে দক্ষিণ ঢেমশা ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী মোঃ আমিনুল ইসলামের দায়ের করা মোটর সাইকেল চুরি মামলায় বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগরে সভাপতি মো. গিয়াস উদ্দিন প্রকাশ সজীব (২৬)কে গ্রেফতার করেছে। গত ৩০ মার্চ বুধবার রাতে উপজেলার বাজালিয়া বাসস্ট্যান্ড এলাকায় ওসি মোঃ ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে এসআই ফজলুল হক ও এএসআই আনসারুল হক সুজন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সজীবকে গ্রেপ্তার করে। সে উপজেলার বাজালিয়া বটতল এলাকার আবুল কাসেমের পুত্র।

a1পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সজীব বাজালিয়া ও আশপাশের এলাকায় চুরি ও ছিনতাইসহ নানা অপরাধ মূলক কর্মকা- করে আসছে। গত তিন মাস আগে ঢেমশা ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী আমিনের একটি ১৫০ সিসির মোটরসাইকেল চুরি হয়। মোটর সাইকেলটি সজীবের কাছ থেকে পুলিশ উদ্ধার করলে গত বুধবার রাতে আমিন বাদী হয়ে সজিবসহ ৬জনকে এজাহার নামিয় আসামি করে থানায় চুরি মামলা করে। তাছাড়া সজীবের বিরুদ্ধে চাঁদাবাজী ও সন্ত্রাসী বাহিনী নিয়ে এলাকায় নানান ধরণের অপরাধ করার একাধিক অভিযোগ রয়েছে। সজীব ও তার বাহিনী গত ২৫ শে মার্চ বাজালিয়া এলাকায় জেলেদের পথরোধ করে টাকা-পয়সা ছিনিয়ে নিয়েছে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, সজীব চুরি, ছিনতাই, সন্ত্রাসী কর্মকা-সহ নানান ধরণের অপরাধমূলত কর্মকা-ে জড়িত। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে বাজালিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মতামত...