,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্রগ্রামে পরিবারের সবাই আগুনে দগ্ধ ১ নিহত আহত ৭

a.বাবুল হোসেন বাবলা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন বরিশাল কলোনি এলাকায় একটি আসবাবপত্র তৈরি কারখানায় বার্নিশের স্পিরিট থেকে লাগা আগুনে দগ্ধ হওয়া সাতজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

একই পরিবারের সবাই আগুনে দগ্ধ হয়ে মৃত্যুর সাথে লড়াই করছে চমেক হাসপাতালে।আজ বিকালে সরেজমিনে দেখা গেছে, একই পরিবারের সবাই হাসপাতালের সিটে শুয়ে আছে। কান্নার আহাজারিতে ভেঙ্গে পড়েন তাহার নানী,কান্না জড়িত কন্ঠে তিনি বলেন,তাদের পাশে দাড়াঁবার মত এখন আর কেউ রইলো না।
একই পরিবারের দগ্ধ হওয়া তাহা (৫)। শনিবার সন্ধ্যা পাচঁ ঘটিকায় তার মৃত্যু হয় ।

জানা গেছে,একই অগ্নিকাণ্ডের ঘটনায় বজলু মিয়া, মা জোবাইদা ও বড় ভাই রায়হানসহ মোট সাতজন দগ্ধ হন। অন্যান্য আহতরাও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তাদের বাড়ী সিলেট জেলায়। দীর্ঘদিন ধরে বরিশাল কলোনিতে ভাড়া বাসায় থাকতো এবং রাজমিস্ত্রী করতো বজলু মিয়া ।
অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন সবাই।

গতকাল শুক্রবার রাতে বরিশাল কলোনির কাসেম মার্কেট এলাকায় একটি ছয় তলা ভবনের নিচ তলায় বার্নিশের জন্য রাখা স্পিরিটের বাতি থেকে আগুন লেগে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এ ঘটনায় সাতজন আহত হন। তবে ফায়ার সার্ভিস ও মেডিক্যাল সূত্রে দেওয়া আহতদের কয়েকজনের নামের মধ্যে মিল পাওয়া যাচ্ছে না।

মতামত...