,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্রগ্রামে বিপিএল আসর ২৪ জুলাই শুরু হচ্ছে

aক্রীড়া প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ চট্রগ্রামে এই প্রথম বাংলাদেশ ফুটবল লিগ (বিপিএল )২০১৬এর আসর ২৪ জুলাই হতে ঢাকার বিক বাজেটের টিম শেখ জামাল ধানমন্ডি ও ঐতিহ্যবাহী আরামবাগ কে.এস.সি’র ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ।

২৪জুলাই বিকেল সাড়ে ৪টায় ম্যাচ টি চট্রগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়ামে অনুষ্টিত হবে বলে আয়োজক বাফুফে সূত্রে জানা গেছে।এই লক্ষে শনিবার বিকেলে স্টেডিয়ামের প্রেসকক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভাতে মিলিত হোন মিডিয়া কমিটি এবং সহযোগি সংস্থা সিজেকেএস কর্তারা।
মিডিয়া কমিটির আহবায়ক আলী আব্বাস লিখিত বক্তব্যে ১৮টি খেলার সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন ।পরে সংস্থার সাঃসম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন চট্রগ্রামে এই প্রথম বাংলাদেশ ফুটবল লিগ (বিপিএল )২০১৬এর আসরের সফলতা কামনা করে দর্শকদের মাঠে এসে খেলা দেখার বিশেষ আহবান জানান।
তিনি আরো জানান,এই আসর কে প্রানবন্ধ করতে দিনের ১ম ম্যাচ শেষে বাড়তি সময়ে বিনোদন মূলক সাংস্কৃতিক অনুষ্টান এবং প্রতিদিন৫হাজার বিশেষ দর্শক(ছাত্র-ছাত্রী,ক্লাব সদস্য,ক্রীড়া মোদি’র)জন্য ফ্রি টিকেট ব্যবস্থা থাকবে বলে জানান।
এ সময় পটিয়ার এম.পি ও চট্রগ্রাম আবাহনী লিঃ এ চেয়ারম্যান শামসুল আলম, জেলা প্রসাশক ও সংস্থার সভাপতি মেজবাহ উদ্দিন,সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকী,সহ-সভাপতি সৈয়দ সাহাবুদ্দিন শামীম,সদস্য অহিদ সিরাজ স্বপন,বলুবুল সহ বিভিন্ন প্রিন্ট,ইলিকট্রনিক ,দৈনিক অনলাইন পত্রিকার সাংবাদিক,ব্যুরোচীফ,প্রতিনিধিএবং ক্রীড়া সংগঠকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত...