,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্রগ্রাম জেলার নবাগত ডিসির সাথে সাংবাদিকদের মতমিনিময়

dহোসেন বাবলা, বিডিনিউজ রিভিউজঃ বানিজ্যিক রাজধানীখ্যাত চট্রগ্রাম জেলার নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের এক মতমিনিময় সভা ২৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে অতিরিক্ত জেরা প্রশাসক (সার্বিক)ডঃ অনুপম সাহার পরিচালানায়ে অনুষ্টিত হয় ।

এসময় নবাগত জেলা প্রশাসক সামশুল আরেফিন বলেন, সাংবাদিক ও সংবাদপত্র দেশ-জাতি এবং সমাজের প্রকৃত দর্পন । দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রকৃত সংবাদ কর্মীরা সঠিক তথ্য দিয়ে মানুষ কে জানার মাধ্যমে রাষট্্রকে দিক নির্দেশনাও দিচ্ছে । সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,বর্তমানের সরকারের মিশন ও ভিশন বাস্তায়নেই হবে আমার প্রধান লক্ষ্য ।জেলা প্রশাসনের সকল কাজে প্রচারের সচেতনায় ঐক্যবদ্ধভাবে সহায়তা করার অনুরোধ করেন।

সভায় ধন্যবাদজ্ঞাপন করে বক্তব্য রাখেন চট্রগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরোয়ার, টিভি জার্নালিষ্ট ফোরামের সেক্রেটারী চৌধুরী ফরিদ(চ্যানেল আই),চট্রগ্রাম সাংবাদিক ইউনিয়ন নেতা-আলমগীর সবুজ(দেশ টিভি)সহ বিভিন্ন দৈনিক জাতীয় ও স্থানীয় পত্রিকা,টিভি চ্যানেল,ডেইলি অনলাইন পত্রিকা এবং সাপ্তাহিক প্রত্রিকার সাংবাদিক বৃন্দ শুভ্চেছা জানিয়ে বক্তব্য রাখেন।জেলা প্রশাসক সামশুল আরেফিন সকলের সমস্যাবলী শুনেন এবং তা পর্যাবেক্ষণ করে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

মতামত...