,

সর্বশেষ
bnr ad 250x70 1

চবি ২৬ তম ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী-১৬ তে উপাচার্য

964নিজস্ব প্রতিবেদক,ঢাকা,১৬, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম): শাটল ক্যাম্পাস জারুল তলা, স্মৃতি খুঁজবো সারা বেলা’ এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে গতকাল ১৫ জানুয়ারি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬ তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দের পুনর্মিলনী ২০১৬ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় রেলস্টেশন চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এই পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
উপাচার্য তাঁর ভাষণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৬ তম ব্যাচের শিক্ষার্থী এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বাগত জানিয়ে বলেন, পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে যে কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তারুণ্যের উচ্ছ্বাসে মেতে উঠেন এবং ছাত্র জীবনের মধুর স্মৃতিগুলোর মাঝে তাঁরা হারিয়ে যায় আনন্দ-উল্লাসের বণ্যায়। উপাচার্য ২৬ তম ব্যাচের এই পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক সাফল্য কামনা করেন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে প্রাক্তন শিক্ষার্থীদের ইতিবাচক ও দৃশ্যমান ভূমিকা রাখার আহ্বান জানান।
অনুষ্ঠানে পুনর্মিলনী আয়োজন কমিটির আহ্বায়ক জাহিন আনোয়ার, সদস্য-সচিব নাসির উদ্দিন, সদস্য প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন সহ উক্ত ব্যাচের শিক্ষার্থীবৃন্দ এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন।

মতামত...