,

সর্বশেষ
bnr ad 250x70 1

চাঁদপুরে আলীগের ১০ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ আওয়ামী লীগের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অপরাধে চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর উপজেলার  ১০ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর দলীয় পদ বাতিল ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে তাদের দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দিনগত রাতে চাঁদপুর bnr head logo2জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

যারা বহিষ্কার হয়েছেন: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া, শাহমাহমুদপুর ইউনিয়নের সহ-সভাপতি খন্দকার শহিদুল আলম, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফারুক আহম্মেদ ও মানিক পাটওয়ারী, চান্দ্রা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান বেপারী, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রাজ্জাক চোকদার ও আওয়ামী লীগ সদস্য মজিবুর রহমান মুজিব কাজী।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতালেব ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা মন্টু পেদা, চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোস্তফা চোকদার।

এ ব্যাপারে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, আগামী ৩১ মার্চ চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে যারা আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাদের ১৯ মার্চ কেন্দ্রীয় সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী বহিষ্কার করা হয়েছে।

বি এন আর/০০১৬০০৩০০২৫/০০০৪১৭/এস

মতামত...