,

সর্বশেষ
bnr ad 250x70 1

চাঁদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে র‍্যাব

aনিজস্ব প্রতিবেদক  বিডিনিউজ রিভিউজ ডটকমঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, ‘পবিত্র ঈদ উপলক্ষে চাঁদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈদ উপলক্ষে ছুটির সময় নগরবাসীদের নিরাপত্তা দিতে র‌্যাব সব ব্যবস্থা গ্রহণ করেছে।’

র‌্যাব মহাপরিচালক আজ রবিবার সকালে রাজধানীর কমলাপুর রেল স্টেশনে এক সংবাদ সম্মেলনে বক্তৃতাকালে একথা বলেন।

সংবাদ সম্মেলনের আগে তিনি কমলাপুর রেল স্টেশনে টিকেট বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন।

বেনজির আহমেদ সাংবাদিকদের জানান, টিকেট বিক্রি সুষ্ঠুভাবে হচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কালোবাজারি প্রতিরোধে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে।

তিনি বলেন, পাঁচজন টিকেট কালোবাজারিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ঈদে ঘরমুখী যাত্রী সাধারণ যাতে নির্বিঘ্নে টিকিট সংগ্রহ করতে পারেন সে জন্য র‌্যাবের পক্ষ থেকে সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

র‌্যাব মহাপরিচালক বলেন, ঈদে ঘরমুখী যাত্রীরা যাতে নির্বিঘ্নে নিজ গন্তব্যে পৌঁছতে পারে সে জন্য মাওয়া-কাওড়াকান্দি এবং পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটে র‌্যাব ক্যাম্প স্থাপন করা হবে। ফেরি চলাচল সুষ্ঠু ও নিরাপদ করতে র‌্যাব কাজ করবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, ঈদে নগরবাসী রাজধানী থেকে তাদের নিজ বাড়িতে যাবেন। তখন ঢাকা শহর অনেকটা ফাঁকা হয়ে যাবে। যারা থাকবেন তাদের নিরাপত্তার জন্য র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় নিরাপত্তা প্রদান করবে। তিনি বলেন, এ জন্য ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

মতামত...