,

সর্বশেষ
bnr ad 250x70 1

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বাড়ি থেকে ২২ বিদেশি পিস্তলসহ বিপুল উদ্ধার

a

ফাইল ছবি। বিডিনিউজ রিভিউজ

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শঙ্করবাটি এলাকার একটি ভাড়াবাড়ি থেকে ২২টি বিদেশি পিস্তল, ১৩৬ রাউন্ড গুলি ও ১৫টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার  ২৪ আক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে এ অভিযান চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, কয়েকদিন থেকে পুলিশ শঙ্করবাটি এলাকার ওই বাড়ির দিকে নজর রাখছিল। পুলিশের কাছে তথ্য ছিল, ওই বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ মজুদ করা হচ্ছে। এ তথ্যের ভিত্তিতে আজ বিকেল সাড়ে ৩টার দিকে অভিযান চালানো হয়।

ওসি জানান, অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যরা পালিয়ে যায়। এরপর বাড়ির তালা ভেঙে ভেতরে প্রবেশ করা হয়। এ সময় ২২টি বিদেশি পিস্তল, ১৩৬ রাউন্ড গুলি ও ১৫টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পিস্তল ও গুলি সীমান্তপথে ভারত থেকে আনা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অস্ত্র ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। ওই বাড়ির মালিক শাহিন কাদির সেনাবাহিনীর সার্জেন্ট পদে কর্মরত। এ ব্যাপারে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে।

অভিযান চালানোর সময় জেলার পুলিশ সুপার পিএম মুজাহিদুল ইসলামসহ বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতামত...