,

সর্বশেষ
bnr ad 250x70 1

চিটাগাং চেম্বার সভাপতির সাথে রিহ্যাব চট্টগ্রাম অঞ্চলের নবনির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময়

cনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)’র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম’র নেতৃত্বে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ০১ অক্টোবর বিকেলে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম’র সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় রিহ্যাব পরিচালক ও রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী, রিজিওনাল কমিটির সদস্যবৃন্দ এএসএম আবদুল গাফফার মিয়াজী, মোহাম্মদ জাফর, ঋষিকেশ চৌধুরী এবং প্রশাসনিক দপ্তর লিয়াজো কমিটির সদস্যবৃন্দ মোঃ এয়াছিন চৌধুরী, আবদুল্লাহ আল মামুন ও খুরশেদুর রহমানসহ চেম্বার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে রিহ্যাব নেতৃবৃন্দ চেম্বারের বিভিন্ন কর্মকান্ডে রিহ্যাবকে আরো বেশী সম্পৃক্ত করার জন্য চেম্বার সভাপতির প্রতি অনুরোধ জানান। এছাড়া প্রতি বছর জাতীয় বাজেটে চেম্বার কর্তৃক প্রেরিত বাজেট সুপারিশমালায় রিহ্যাবের বিভিন্ন যৌক্তিক দাবী ও প্রস্তাবনা তুলে ধরা এবং চিটাগাং চেম্বারের অবকাঠামো উন্নয়ন সংশ্লিষ্ট সাব-কমিটিতে রিহ্যাব সদস্যদের অন্তর্ভূক্তিকরণের জন্য রিহ্যাব নেতৃবৃন্দ আহবান জানান।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম রিহ্যাবের চট্টগ্রাম অঞ্চলের নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্বাগতঃ জানিয়ে অত্র সংগঠনের সাথে চিটাগাং চেম্বারের একাত্ম হয়ে কাজ করার আশ্বাস প্রদান করেন। তিনি চিটাগাং চেম্বারের অবকাঠামো সংশ্লিষ্ট সাব-কমিটিতে রিহ্যাব সদস্যদের অন্তর্ভূক্তির লক্ষ্যে চেম্বার সচিবালয়ের প্রতি নির্দেশনা প্রদান করেন এবং চেম্বারের বিভিন্ন কার্যক্রমে রিহ্যাবের নিয়মিত অংশগ্রহণের জন্য নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। নবনির্বাচিত এ কমিটির নেতৃত্বে সংশ্লিষ্ট খাতে বিদ্যমান বিভিন্ন সমস্যা কাটিয়ে আবাসন খাতের সুদিন ফিরে আসবে বলেও চেম্বার সভাপতি আশাবাদ ব্যক্ত করেন।

মতামত...