,

সর্বশেষ
bnr ad 250x70 1

চিরিরবন্দরে জাতীয় শোক দিবস আলোচনা সভা ও দোয়া মাহফিল

a.মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ সারাদেশের ন্যায় চিরিরবন্দর রানীরবন্দরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।
১৫ আগষ্ট’ দিনাজপুর চিরিরবন্দরে ১ নং নশরতপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ ও সামাজিক সংগঠনগুলো জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি উৎযাপন করেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ উদ্যোগে গতকাল সোমবার বিকেলে মরহুম শাহ্ আহতাফ আরেফিন সাহেবের মিল চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উক্ত অনুষ্টানে সাবেক সভাপতি আবু সাঙ্গীদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ্ আব্দুল মজিদ,সাধারন সম্পাদক সুলতান আলম, যুগ্ন সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওহাব (বি এস সি), উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জিএ পারভেজ ইছামতি ডিগ্রি কলেজর ছাত্রলীগ সভাপতি মো: সোহানুর রহমান সোহাগ, সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলালীগ, শ্রমিক লীগ ও তাঁতীলীগ অঙ্গসংগঠন এর সকল নেতা কর্মী ও সর্বস্তরে জনগন উপস্থিত ছিলেন।

মতামত...