,

সর্বশেষ
bnr ad 250x70 1

ছাত্রদের পিঠে চড়ায় আ.লীগ নেতা বহিষ্কার

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ৪ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চাঁদপুরের হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন ছাত্রদের পিঠের ওপর দিয়ে হেঁটে গিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সেটা বরদাস্ত করবে না। তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার দুপুর ১টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও ইউনিয়নের তৌলকাই ব্রিজ উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সার্চ কমিটি নিয়ে বিএনপি দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। তারা এক নেতা অপর নেতাকে সন্দেহ করছে। একদিকে বিএনপির মহাসচিব বলছেন, সার্চ কমিটি ব্যর্থ হবে। অপরদিকে মওদুদ আহম্মেদ বলছেন, সার্চ কমিটি দিয়ে কিছু একটা হবে। আমরা বলেছি, রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত দেবেন, সেই সিদ্ধান্ত আমরা মেনে নেব।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, টঙ্গীবাড়ি সোনারং ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি প্রমুখ।

মতামত...