,

সর্বশেষ
bnr ad 250x70 1

ছাত্রলীগের ঐতিহ্য ধরে রাখতে নবাগত শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে: কাউছার উদ্দিন

শাহজালাল শাহেদ, চকরিয়া,১ জুলাই, বিডিনিউজ রিভিউজ.কম::চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। উপ ও শিক্ষাবৃত্তি থেকে শুরু করে শিক্ষার্থীদের কল্যাণে এ সরকার বদ্ধপরিকর।
তিনি বলেন, সরকারের সেই শিক্ষামূলক কল্যাণকর কার্যক্রমে বাংলাদেশ ছাত্রলীগ বরাবরই ইতিবাচক ভূমিকা পালন করে আসছে। তাই বাংলাদেশ ছাত্রলীগের গৌরবোজ্জল ঐতিহ্যকে ধরে রাখতে আজকের নবাগত শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে।
চকরিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত শনিবার ১জুলাই কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুবিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এরআগে কলেজ ক্যাম্পাসে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ছাত্রসমাজের অহংকার ও পরিচ্ছন্ন ছাত্রনেতা আরিফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে এক বর্ণাঢ্য মিছিল বের হয়। এতে ছাত্রলীগের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের গোলাপের স্টিক ও কলম উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ছাত্রসমাজের অহংকার জনপ্রিয় ছাত্রনেতা এম.এ আরিফুল ইসলাম চৌধুরী আরিফ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজনু।
এসময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা তাওহীদ ও জাহাঙ্গীর, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাঃ সম্পাদক আমির হোসেন, কাকারা ছাত্রলীগের আহবায়ক শ্রাবণ, হারবাং ইউনিয়নের সাধারণ সম্পাদক বোরহান, কাকারা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আকাশ চৌধুরী, চকরিয়া পৌর ছাত্রলীগ নেতা একে তারেক, কলেজ ছাত্রলীগের জুলফিকার আলী ভুট্টু (অনার্স), কাজিম, ইকবাল, জুনাইদ, বোরহান, সাদ্দাম, রিদুয়ান, ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা লিটন জুনাইদ, জুলফিকার আলি ভুট্টু (এস.এস.সি), তানজিম, মিনহাজ, সোহেল, জিসান, মাতামুহুরী ছাত্রলীগ নেতা নেয়ামত, আবু, কলিম প্রমুখ নেতৃবৃন্দ।

মতামত...