,

সর্বশেষ
bnr ad 250x70 1

ছাত্রলীগের সংঘর্ষের পর কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ

কুমিল্লা  সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ  ছাত্রলীগের সংঘর্ষের পর কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। একই সঙ্গে আজ ১ আগষট সোমবার বেলা ১১টার মধ্যে ছাত্রীদের এবং দুপুর ২টার মধ্যে ছাত্রদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আয়নাল হক এ ঘোষণা দেন।

রবিবার দিবাগত রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর সময় ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা সাইফুল খালিদ আজ সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন নিহত সাইফুল।

পুলিশ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্বালনকে কেন্দ্র করে ছাত্রলীগের কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আলিফ ও ছাত্রলীগ নেতা ইলিয়াস সবুজের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হন। ইলিয়াসের পক্ষের গুরুতর আহত গুলিবিদ্ধ সাইফুল খালিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বাকি আহত পাঁচজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মতামত...