,

সর্বশেষ
bnr ad 250x70 1

ছাত্রলীগের সম্পাদক রনি মুক্ত

aচট্টগ্রাম  প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি অস্ত্র মামলায় তিন মাসের জামিনে কারা মুক্ত হয়েছেন। বৃহস্পতিবার(৩০ জুন) বিকাল পৌন ৫টার দিকে কারাগার থেকে মুক্ত হচ্ছেন বলে জানিয়েছেন চট্টগ্রামের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী।

জেল সুপার ইকবাল কবির চৌধুরী বিডিনিউজ রিভিউজকে জানান, হাইকোর্ট থেকে তিন মাসের আগাম জামিন নিয়ে জামিনের আদেশ সংক্রান্ত ফাইল হাতে পান বলে জানান তিনি।

aতিনি আরো বলেন,হাইকোর্টের আদেশে নুরুল আজিম রনি’র মুক্তির ক্ষেত্রে কোন ধরনের আইনি বাধা থাকছে না। বিকাল পৌন ৫টার দিকে তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে কারা গেইট থেকে বরণ করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা  ।

১৯ জুন হাটহাজারী থানায় দায়ের করা অস্ত্র মামলায় রনির নাম উল্লেখ করে চট্টগ্রামের চতুর্থ বিচারিক হাকিম শহীদুল্লাহ কায়সারের আদালতে অভিযোগ পত্র দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন চৌধুরী।

প্রসঙ্গত,গত ৭ মে দুপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে অস্ত্র নিয়ে প্রভাব বিস্তারের কারণে ম্যাজিস্ট্রেটের নিদের্শ তাকে আটক করে বর্ডার গাড বাংলাদেশের সদস্যরা।পরে তার দেহতল্লাশী করে একটি নাইন এমএম পিস্তল,একটি ম্যাগজিন,১৫ রাউন্ড গুলি ও নগদ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে ম্যাজিস্ট্রেট নির্বাচনি বিধিমালার দুটি ধারায় এক বছর করে দুই বছর কারাদন্ড দেন।ঐদিন পুলিশ বাদী হয়ে হাটহাজারী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।পরদিন সকালে তাকে কারাগারে পাঠানো হয়। নুরুল আজিম রণি রাজনীতিতে চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী বলে পরিচিতি।

 

মতামত...