,

সর্বশেষ
bnr ad 250x70 1

চবিতে ২ ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে ব্যাগ উদ্ধার করল ছাত্রী

চবি সংবাদদাতা, ৭ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ব্যাগ ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে ঊর্মি নামে এক শিক্ষার্থী।   রবিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে দ্বিতীয় বর্ষের ছাত্রীর ব্যাগ ছিনতাই করে দৌড় দেয় দুই ছিনতাইকারী। সাথে সাথে ঊর্মিও ছিনতাইকারীদের পিছু নেন। তার সাথে যোগ দেয় আশেপাশের লোকজনও। তাই আর শেষ রক্ষা হয়নি দুই ছিনতাইকারী শহিদুল ইসলাম (১৯) ও মো. জহুরের (২১)। পরে তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়।

ভর্তির টাকা নিয়ে কলেজে যাওয়ার সময় কলেজ ক্যাম্পাসের সামনে ছিনতাইয়ের শিকার হন উল্লেখ করে ঊর্মি বলেন, ‘ভর্তির টাকা জমা দিতে কলেজে যাচ্ছিলাম। তাই ব্যাগে ভর্তির টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল। এসব হারাতে চাইনি। তাই ছিনতাইকারীদের পিছু নিয়ে এলাকাবাসীদের সহযোগিতায় এসব উদ্ধার করে তাদের পুলিশে দিয়েছি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ঊমি চবি’র ডেপুটি রেজিস্ট্রার আব্দুল শুকুরের মেয়ে। তার বাড়িও বিশ্ববিদ্যালয় এলাকায়। দুই ছিনতাইকারীর বাড়িও বিশ্ববিদ্যালয়ের পাশে জোবরা গ্রামে বলে জানা যায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, ‘এক ছাত্রীর ব্যাগ ছিনতাই করে নিয়ে যেতে চেয়েছিল ওই দুই ছিনতাইকারী। তাদের পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন বলেন, ‘ছিনতাইয়ের অভিযোগে দুজনকে থানায় আনা হয়েছে। যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে তাদের বিরশুদ্ধে।’

মতামত...