,

সর্বশেষ
bnr ad 250x70 1

ছিনতাইয়ের মোটর সাইকেল ছাত্রলীগ নেতার বাড়ি থেকে উদ্ধার

motor cycleসাতকানিয়া সংবাদদাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম,  সাতকানিয়ায় ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার করেছে  পুলিশ।  রবিবার রাতে বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা প্রকাশ সুশীলের বাড়ি থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

জানা যায়, গত বছরের ২৬ সেপ্টেম্বর বিকালে বাজালিয়া ইউনিয়নের সিকদার পাড়ার মোহাম্মদ ইউনুচের পুত্র মোহাম্মদ জাহেদুল ইসলাম ও মোহাম্মদ মাসুদ পারভেজ মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় কেরানীহাট-বান্দরবান সড়কের বাজালিয়া বটতল এলাকায় ৫-৬ জন মুখোশধারী সড়কে ব্যারিকেড দিয়ে গতিরোধ করে তাদেরকে মারধর করে মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় জাহেদ এবং মাসুদ পারভেজের খালাতো ভাই আমিনুল ইসলাম বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

  সাতকানিয়া থানার এসআই শ্যামল মজুমদার ও এএসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে অভিযান চালিয়ে বাজালিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বটতল এলাকার পুলিন সুশীলের পুত্র ও বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা প্রকাশ সুশীলের বাড়ির দ্বিতীয় তলা থেকে ছিনতাইকৃত মোটর সাইকেলটি উদ্ধার করে।

মামলার বাদি আমিনুল ইসলাম জানান, বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সজীবের নেতৃত্বে তার সশস্ত্র বাহিনী মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে গোপন স্থানে রাখে। পরে তার সহযোগী ও ছাত্রলীগ নেতা প্রকাশ সুশীলের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে রেখে দিয়েছিল। পুলিশ প্রকাশের বাড়ি থেকে গাড়িটি উদ্ধার করেছে। উদ্ধারের পর দেখে আমি নিশ্চিত হতে পেরেছি এটা আমার খালাতো ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নেয়া গাড়ি। গাড়ির মালিকানার বিষয়ে যাবতীয় কাগজপত্র আমরা পুলিশের কাছে উপস্থাপন করবো। ছাত্রলীগ নেতা প্রকাশ সুশীল জানান, বাজালিয়ার চিহ্নিত কয়েকজন শিবির ক্যাডার মিলে জাহেদের কাছ থেকে মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়েছিল। এরপর আমাকে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে মোটর সাইকেলটি আমার ঘরে রেখেছে। গাড়ি রাখতে না দিলে আমার ছোট ভাইয়ের ক্ষতি করার হুমকি দেয়। এজন্য গাড়িটি রেখেছিলাম। তবে এখন বুঝতেছি এটা আমার অন্যায় হয়েছে। উল্টো আমি বিপদে পড়ে যাব জানলে রাখতাম না। এদিকে, বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সজীব জানান, আমরা কারো কাছ থেকে মোটর সাইকেল ছিনতাই করিনি। এটা আমাদের বিরুদ্ধে একটি গোষ্ঠীর ষড়যন্ত্র।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকার বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, বাজালিয়ার বটতল এলাকার প্রকাশ সুশীল নামের এক ব্যাক্তির বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ১টি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

বি এন আর/০০১৬/০০৫/০০৪/০০০৪৮০৪/ এন

মতামত...