,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান র‌্যাব ডিজির

rab-dg-bengir-ahmed নিজস্ব প্রতিবেদক,ঢাকা , ২১,ডিসেম্বর(বিডি নিউজ রিভিউজ ডটকম):মানুষ হত্যার সঙ্গে জড়িত জঙ্গিদের আইনের কাছে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, বাংলাদেশ সৌহার্দ্য-সম্প্রীতির দেশ, শান্তির দেশ, মানবাধিকারের দেশ।
সোমবার বেলা সাড়ে ১১টায় দিনাজপুরে কাহারোল উপজেলার ঐতিহাসিক কান্তজিউ মন্দির পরিদর্শন শেষে অপরাধ প্রতিরোধমূলক সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশ সৌহার্দ্য-সম্প্রীতির দেশ, শান্তির দেশ, মানবাধিকারের দেশ। এদেশে কোন জঙ্গি তৎপরতা থাকতে পারে না। আমরা সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গি সমূলে উৎপাটন করব। যারা মানুষ হত্যার সাথে জড়িত, তাদের সময় থাকতে আইনের কাছে আত্মসমর্পনের আহ্বান জানাচ্ছি। তা নাহলে এদেশের ১৬ কোটি মানুষ তাদের খঁড়ের পয়াল হতে আলপিনের মতো খুঁজে বের করবে।

র‌্যাব মহাপরিচালক বলেন, জঙ্গিদের কোনো ধর্ম নেই। তারা মনে করে মানুষ মেরে ধর্ম প্রতিষ্ঠা করা যায়। কিন্তু খুন হত্যা ও অশান্তি সৃষ্টি করে ধর্মপ্রতিষ্ঠা করা যায় না।

তিনি বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই কথাটিকে মনেপ্রাণে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এদেশকে মধ্যমআয়ের দেশে পরিণত করতে হবে।

দিনাজপুর র‌্যাব-১৩ এর আয়োজনে অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ হুমায়ুন কবির, র‌্যাব-১৩ এর উইং কমান্ডার ফরহাদ মাহমুদ পিএসসি, দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ রুহুল আমীন এবং কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল।

মতামত...