,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গিদের ব্যাপারে সতর্ক থাকতে প্রধানমন্ত্রীর নির্দেশ

471নিজস্ব প্রতিবেদক,ঢাকা,২৮, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::নিরাপত্তাজনিত কারণে থার্টি ফাস্ট নাইট এবং জঙ্গি তৎপরতার ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সতর্কতার সঙ্গে থার্টি ফাস্ট নাইট উদযাপনের নির্দেশনা দিয়ে মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, ‘আমাদের দেশে চক্রান্তকারীর অভাব নেই। দেশ অস্থিতিশীল করতে দেশি-বিদেশি ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। চোখ-কান খোলা রেখে অত্যন্ত সতর্কভাবে আমাদের থার্টি ফাস্ট নাইট উদযাপন করতে হবে। যতটুকু সম্ভব দিনের বেলায় উৎসবমুখর পরিবেশে নিরাপত্তায়, নির্বিঘ্নে থার্টি ফাস্ট নাইট উদযাপনের ব্যবস্থা নেবেন। যে কোনো চক্রান্তের বিরুদ্ধে সবাইকে সর্বোচ্চ সতর্ক দৃষ্টি রাখতে হবে।’

 

সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী এমন নির্দেশনা দেন বলে বৈঠক সূত্র জানিয়েছে। সূত্র আরো জানায়, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অধীনে আগামী ৩১ ডিসেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত হবে ‘মেগা বিচ কার্নিভ্যাল’। এর সার্বিক প্রস্তুতি নিয়ে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে এক পর্যায়ে থার্টি ফাস্ট নাইট ও জঙ্গি তৎপরতা নিয়ে কথা বলেন শেখ হাসিনা।

 

মতামত...