,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গিবাদ নির্মূলে ভ্রান্ত আদর্শের মোকাবিলায় সঠিক আদর্শ তুলে ধরতে হবে -সাবেক এমপি সালাহউদ্দিন মাহমুদ

aশাহজালাল শাহেদ, চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ জাতীয় সংসদের সাবেক এমপি ও জেলা পরিষদের একাধিকবারের সাবেক চেয়ারম্যান এইচ.এম সালাহউদ্দিন মাহমুদ বলেছেন, দেশের মানুষ আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। আমরা যে আদর্শ নিয়ে দেশ গড়ার স্বপ্ন দেখছি; সেই আদর্শকে মুছে ফেলতে বৈশ্বিক ষড়যন্ত্র মাথাছাড়া দিয়ে উঠেছে।
তিনি বলেন, কারো প্ররোচনায় কয়েকজনকে ধরে এনে বিচারের আওতায় আনার নামে পরেরদিন অমুক নেতার ইশারায় তাকে ছেড়ে দিলেন; এভাবে করে কোনদিনও দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করা সম্ভব হবেনা। জঙ্গিবাদহীন সমাজ প্রতিষ্ঠার জন্য স্বাধীনতা স্বপক্ষ তথা দেশীয় সংস্কৃতি ও আদর্শের ওপর অটল থাকতে হবে।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জননেতা সালাহউদ্দিন মাহমুদ আরো বলেন, জঙ্গিবাদ নির্মূলে ভ্রান্ত আদর্শের মোকাবিলায় জাতির কাছে সঠিক আদর্শকে তুলে ধরতে হবে। যারা ইসলামের দোহায় দিয়ে কোমলমতি সন্তানদের বেহেশতে পাঠানোর কথা বলে বিপদগামি করছে; তারা দেশ, জাতি ও ইসলামের শত্রু। সকল সমস্যার সমাধানের মূলে যে ইসলাম আমাদের কাছে এসেছে, সেই ইসলাম কখনও সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদকে সমর্থন করেনা।
তিনি বলেন, বর্তমান সরকারের কর্মসূচির সাথে একাত্ম হয়ে দলমত নির্বিশেষে সকলকে একযোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে জনগণ, সমাজ ও সন্তানদের কাছে সুন্দর আদর্শ উপস্থাপনের মাধ্যমে সোচ্চার ভূমিকা পালন করতে হবে।
তিনি চকরিয়া থানা পুলিশের উদ্যোগে আয়োজিত এক ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
চকরিয়া থানার ওসি মোহাম্মদ জহিরুল ইসলাম খাঁনের সভাপতিত্বে ও এসআই মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল, বরইতলী ইউপির সাবেক চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দীন চৌধুরী জিয়া, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌর কাউন্সিলর মুজিবুল হক মুজিব ও চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ।
এসময় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, থানার অফিসারগণ, সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব, মেম্বার, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

মতামত...