,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গিরা হয় আত্মসমর্পন করো অথবা ধংস হয়ে যাওঃ তথ্যমন্ত্রী

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  একত্তারের খুনী, পঁচাত্তরের খুনী এবং জঙ্গিরা একই চক্র, একই গোষ্ঠী উল্ল্যাখ করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশদ্রোহী জঙ্গিরা রাষ্ট্র মানে না, ইসলাম মানে না। জঙ্গিরা যতই সন্ত্রাস চালাক তাদের দমন করব আমরা। তা মোকাবেলা করতে হবে। এই জঙ্গিরা হয় আত্মসমর্পন করো অথবা ধংস হয়ে যাও। আমরা জঙ্গিদের এক চুলও ছাড় দেব না।

আজ শুক্রবার দুপুরে খুলনার হোটেল সিটি ইন-এ জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন। বাংলাদেশ বেতার এই সভার আয়োজন করে।

মুক্তিযুদ্ধের সময়ের মতো সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, তারা দেশের ওপর মনগড়া ব্যবস্থা চাপিয়ে দিতে চাইছে। জঙ্গিরা ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। তারা দেশের বিরুদ্ধে অন্যায় সন্ত্রাস ঘোষণা করেছে। সরকার জঙ্গিবাদ দমনে দৃঢ় প্রতিজ্ঞ।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ বেতারের মহাপরিচালক এ কে এম নেছার উদ্দিন ভূঁইয়া। সভায় সংসদ সদস্য, উপাচার্য, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, ডিআইজি, র‌্যাব-৬ এর অধিনায়ক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির নেতা, ইমাম পরিষদসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

মতামত...