,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গি সন্দেহে মাগুরায় আটক চবির ছাত্র নূর ৭ দিনের রিমান্ডে

aমাগুরা প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজঃ  জঙ্গি সন্দেহে মাগুরায় আটক চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল নূরের (২২) সাত দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার ১৬ জুলাই দুপুরে মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চম্পা বসুর আদালতে নূরকে হাজির করা হয়। পুলিশের করা ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। নূর চট্টগ্রামের পটিয়া এলাকার সৌদি প্রাবাসী আব্দুর রশিদের ছেলে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র।

মাগুরা পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ জানান, বুধবার ১৩ জুলাই  সকাল সাড়ে ৯ টার দিকে শালিখা থানার সীমাখালী এলাকা থেকে চবি ছাত্র আব্দুর নূরকে জঙ্গি সন্দেহে আটক করা হয়। সে কুষ্টিয়া থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে সীমাখালী এলাকায় আসে।

শালিখা থানার উপ-পরিদর্শক (এস আই) ইদ্রিস আলী বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ও একই দিন তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট শনিবার রিমান্ড শুনানীর দিন ধার্য করে নূরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

পুলিশ সুপার আরও জানান, বিভিন্ন এলাকার শিবির নেতাদের সাথে তার গভীর সম্পর্ক ও যোগাযোগের প্রমাণ মিলেছে। এছাড়া নূরের মোবাইল ও ফেসবুকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ড চাওয়া হয়েছে।

 

মতামত...