,

সর্বশেষ
bnr ad 250x70 1

জঙ্গি হামলায় নিহত ৪ পুলিশ সদস্যের পরিবারকে ৯০ লাখ টাকা অনুদান

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ জঙ্গি হামলায় নিহত চার পুলিশ সদস্যের পরিবারকে ৯০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। এর মধ্যে আইজিপির পক্ষ থেকে ৭০ লাখ এবং মধুমতি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে দেওয়া হয় ২০ লাখ টাকা।

পুলিশ সদর দপ্তরে বুধবার আয়োজিত এক অনুষ্ঠানে নিহত পুলিশ সদস্যদের পরিবারের হাতে এই অর্থের চেক ও সঞ্চয়পত্র তুলে দেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রবিউল ইসলামের মা করিমন নেছাকে ৫ লাখ ও তার স্ত্রী উম্মে সালমাকে ১৫ লাখ টাকার চেক দেওয়া হয়। ইন্সপেক্টর (ওসি) মো. সালাউদ্দিন খানের স্ত্রী রেমকিমকে ২০ লাখ টাকার চেক, কনস্টেবল আনছারুল হকের স্ত্রী নুরুন্নাহার বেগমকে নগদ ৫০ হাজার টাকাসহ সাড়ে সাত লাখ টাকার চেক ও মা রাবেয়া আক্তারকে নগদ ৫০ হাজার টাকাসহ সাড়ে সাত লাখ টাকার চেক এবং কনস্টেবল জহিরুল ইসলামের মা জুবেদা খাতুনকে ১৫ লাখ টাকার চেক দেওয়া হয়।

এ ছাড়া মধুমতি ব্যাংকের অনুদানের ২০ লাখ টাকা নিহত প্রত্যেক পরিবারের মা, স্ত্রী কিংবা সন্তানদের আড়াই লাখ থেকে সর্বোচ্চ ৫ লাখ টাকা করে দেওয়া হয়।

 রাজধানীর গুলশানের হলি আর্টিজানে ১ জুলাই জঙ্গি হামলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ বিভাগের সিনিয়র সহকারী কমিশনার মো. রবিউল করিম ও বনানী থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মো. সালাউদ্দিন খান নিহত হন।

ঈদুল ফিতরের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় দেশের বৃহত্তম ঈদ জামাতের নিরাপত্তায় নিয়োজিত কনস্টেবল আনছারুল হক ও কনস্টেবল জহিরুল ইসলাম নিহত হন ৭ জুলাই।

 

মতামত...