,

সর্বশেষ
bnr ad 250x70 1

জনগণের জানমাল রক্ষায় পুলিশের পাশে থাকবে আওয়ামী লীগ: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতিতে জনগণের জানমাল রক্ষায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে মাঠে থাকবে আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদক মন্ডলীর সভা এবং সহযোগী সংগঠনের সঙ্গে যৌথ সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আগামী বৃহস্পতিবার খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় হবে। এ রায় নিয়ে বিএনপির নেতাদের নেতিবাচক বক্তব্য ও হাইকোর্টের সামনে পুলিশের ওপর হামলায় জনমনে শঙ্কার তৈরি হয়েছে।’

তিনি আরও বলেন, এ মামলার রায়ের দিনে বিএনপি নাশকতামূলক কর্মকাণ্ড চালাতে পারে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। তারা (বিএনপি) এ রায়কে কেন্দ্র করে জঙ্গিবাদী সহিংসতা করতে চাইলে জনগণের জানমাল রক্ষায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে মাঠে থাকবে আওয়ামী লীগ।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপুমনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন ও ইকবাল হোসেন অপু উপস্থিত ছিলেন।

এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়।

মতামত...