,

সর্বশেষ
bnr ad 250x70 1

জনবান্ধব পুলিশিং সেবা চালু রাখার আহ্বান সিএমপির কমিশনারের

 abnr ad 250x70 1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, সিএমপির কমিশনারের ঘোষণা অনুসারে মাসিক কাজের মূল্যায়নে সিএমপির চার জোনে সেরা হয়েছে উত্তর বিভাগ।

 সেরা সহকারী কমিশনার (এসি) নির্বাচিত হয়েছেন ওই বিভাগের পাঁচলাইশ জোনের এসি আসিফ মহিউদ্দিন। সেরা ওসি নির্বাচিত হয়েছেন চান্দগাঁও থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহাজান কবীর এবং বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৩৮ পুলিশ কর্মকর্তা ও সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় সিএমপিরর কনফারেন্স রুমে মাসিক অপরাধ বিষয়ক সভায় পুরস্কার প্রাপ্তদের নাম ঘোষণা করেন কমিশনার ইকবাল বাহার। পুরস্কারপ্রাপ্তদের সিএমপি কমিশনার একটি প্রশংসা পত্র ও নগদ অর্থ প্রদান করে আগামীতেও জনবান্ধব পুলিশিং সেবা অব্যাহত রাখার আহ্বান জানান।

 সিএমপি জানায়, সভায় পুলিশ কমিশনার রমজানে নগরবাসীকে নগদ অর্থ পরিবহন ও লেনদেনের ক্ষেত্রে সর্বাত্মক পুলিশী সহযোগিতা ও নিরাপত্তা প্রদানের নির্দেশ প্রদান করেন। রমজান মাসে যানচলাচল স্বাভাবিক রাখতে রাস্তা ও ফুটপাত দখল করে যাতে ইফতারি বা অন্যান্য ভাসমান দোকান বসতে না পারে সে ব্যাপারে পূর্ব হইতে তৎপর থাকার জন্য সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ দেওয়া হয়। আগামী ১৯,২০,২১ মে নগরব্যাপী বিশেষ অভিযান পরিচালনার জন্য সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মইনুল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) সঞ্চয় কুমার কুন্ডু, উপ-পুলিশ কমিশনার (ডিবি বন্দর-পশ্চিম) মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) হাসান মো. শওকত আলী, সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সকল সহকারী পুলিশ কমিশনার, র‌্যাব, সিআইডি, হাইওয়ে পুলিশ, এপিবিএন, পিবিআই, ইন্ডাস্ট্রিায়াল পুলিশ, ট্যুরিষ্ট পুলিশ এর প্রতিনিধিসহ সকল থানার অফিসার ইনচার্জগণ।

 

মতামত...