,

সর্বশেষ
bnr ad 250x70 1

জন্মদিনের ভালবাসায় সিক্ত জাপা চেয়ারম্যান এরশাদ

Ershad  bitrh dayনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা,  ৮৬তম জন্মদিনে ছোটভাই জিএম কাদের, ছেলে সাদ, পুত্রবধু, এরিখ, পালিত কন্যা মেহজাবিন ও অনন্যা হোসেন মৌসুমীসহ পরিবারের আত্মীয় স্বজন, দলীয় নেতা-কর্মীর ভালবাসায় সিক্ত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

 

জন্মদিন উপলক্ষে রোববার ১২.১মিনিট থেকে রাত পর্যন্ত নিজ পরিবার, আত্মীয় স্বজন ও দলের নেতা-কর্মীরা কেক কেটে, ফুলের বন্যা ভাসিয়ে শুভেচ্ছা জানানোর মধ্যদিয়ে সাবেক এ রাষ্ট্রপতিকে অভিবাদন জানান। কামনা করেন তার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য।

 

জন্মদিন উপলক্ষে রাতেই ছেলে সাদ এরশাদ ও পুত্রবধু, কন্যা মেহজাবিন ও এরিখ এরশাদকে নিয়ে একসঙ্গে ডিনার করেন এরশাদ। রাত ১২.১মিনিটে ছোটভাই জিএম কাদের ও তার স্ত্রী শেরিফা কাদের, পালিত কন্যা অনন্যা হোসেন মৌসুমী ও তার পরিবার, ছেলে এরিখ এরশাদ ও দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারকে নিয়ে বারিধারার বাসায় কেক কাটেন সাবেক এ রাষ্ট্রপতি। জাতীয় যুবসংহতি এ আয়োজন করে। তারপর এরশাদ মহাসচিবের আনা কেক কাটেন। এরপর পালিত কন্যা মৌসুমীর কেক কাটেন তিনি।

 

এইচ এম এরশাদ ১৯৩০ সালের ২০ মার্চ কুড়িগ্রাম জেলায় তার মামার বাড়িতে জন্মগ্রহণ করেন। ১৯৫০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি।  ১৯৫২ সালে পাকিস্তান সেনাবাহিনীতে কমিশন লাভ করেন। ১৯৭৫ সালের ২৪ আগস্ট ভারতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মেজর জেনারেল হিসেবে পদোন্নতি পান। পরবর্তী সময় তিনি সেনাপ্রধান ও রাষ্ট্রপতি হন। পরে গঠন করেন জাতীয় পার্টি।

 

 

বি এন আর/০০১৬০০৩০০২১/০০০৩৩৭/এস

মতামত...